আমার ভক্তরা হতাশ: হর্ষবর্ধন

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

হর্ষবর্ধন রানে

হর্ষবর্ধন রানে

বলিউড অভিনেতা হর্ষবর্ধন রানে। তামিল ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২০১০ সালে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তবে তার বলিউড অভিষেক হয় সঞ্জয়লীলা বানসালী পরিচালিত ‘রামলীলা’র মধ্য দিয়ে। এরপর ‘সানাম তেরি কাসাম’ এবং ‘পল্টন’-এ কাজ করেছেন।

পরপর কয়েকটি ছবিতে কাজ করলেও বলিউডের এই অভিনেতা মনে করেন যে, এখনও পর্যন্ত হিন্দি চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে পর্যাপ্ত কাজ না পেয়ে তিনি তার ভক্তদের হতাশ করেছেন।

বিজ্ঞাপন

এদিকে, অন্যান্য বলিউড তারকারা যেখানে সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়ারদের বৃদ্ধি নিয়ে চর্চায় থাকেন সেখানে অন্য সবার থেকে একদম আলাদা হর্ষবর্ধন। বলিউডের এই অভিনেতার একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ছিল কিন্তু সেটিও তিনি ডিঅ্যাক্টিভেটেড করে রেখেছিলেন। তবে কিছুদিন আগে আবার ফিরে আসেন ইনস্টাগ্রামে।

হর্ষবর্ধন এখন শুধুমাত্র নৈপুণ্য, শিল্প এবং কর্মজীবনে নিজেকে মনোনিবেশ করতে চান। আর তিনি সোশ্যাল মিডিয়া থেকে যতটা সম্ভব দূরে থাকার চেষ্টা করেন। এমনকি তার কোন টুইটার অ্যাকাউন্টও নেই। বলিউডের এই অভিনেতা টুইটারে ফিরবেন তখনই যখন তিনি তার লক্ষ্য অর্জন করতে পারবেন।


এ প্রসঙ্গে হর্ষবর্ধন রানে বলেন, “অভিনয়ে নিজের ক্যারিয়ার গড়ার জন্য মাত্র ১৬ বছর বয়সে আমি আমার বাড়ি থেকে পালিয়ে এসেছি। আর আমার এখন মনে হয় আমি হিন্দি চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে পর্যাপ্ত পরিমাণ কাজ না পেয়ে আমার ভক্তদের হতাশ ছাড়া আর কিছুই করছি না। তাই আমি টুইটারে ততদিন পর্যন্ত আসব না যতদিন না আমি ভালো ২০টি হিন্দি ছবি আমার ভক্তদের উপহার দিতে পারি।”

বর্তমানে একটি ছবির শুটিংয়ের জন্য যুক্তরাজ্যে রয়েছেন হর্ষবর্ষ রানে।