এবার ফাঁসলেন নোরা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নোরা ফাতেহি

নোরা ফাতেহি

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে গত কয়কদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে জ্যাকলিন ফার্নান্দেজের নামটি। কয়েক দফা ইডির জেরার মুখেও পড়তে হয়েছে বলিউডের এই অভিনেত্রীকে। কারণ শ্রীলঙ্কান এই সুন্দরীর সঙ্গে শুধু পরিচয়ের জন্যই মোটা অঙ্কের অর্থ খরচ করেছিল সুকেশ।

এখানেই শেষ নয়, একইভাবে টাকা দিয়ে সুকেশ বলিউডের আরও ১২ জন অভিনেত্রীর সঙ্গে সখ্যতা স্থাপন করতে চেয়েছিল বলেও গুঞ্জন রয়েছে। তাদেরই একজন নাকি নোরা ফাতেহি।

বিজ্ঞাপন

জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে শুরু করে দামি হীরার গহনা কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে নোরাকে।

তবে এই বিষয়টিকে মিথ্যা দাবি করে নোরা ফাতেহি জানিয়েছেন, এই মামলায় তাকে ফাঁসানো হচ্ছে। তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না সুকেশকে।

উল্লেখ্য, এখন উপহার পাওয়ার বিষয়টি স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।

জানা গেছে, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিল সুকেশ। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল সুকেশের স্ত্রী লীনা মারিয়া পাল।


নোরা জানিয়েছেন, তিনি এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন। তার এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাকে লোকদেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সকলের কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই তাকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।

গাড়ি ছাড়া আর কোনও উপহার তিনি নিয়েছিলেন কিনা এ প্রসঙ্গে নোরার দাবি, ওই ঘটনার আগে কিংবা পরে তিনি কোনও উপহার নেননি। ইডির কর্মকর্তারা জানতে চেয়েছিলেন, গুচি ব্র্যান্ডের কোনও ব্যাগ তিনি সুকেশের থেকে উপহার পেয়েছিলেন কিনা। যার উত্তরে নোরার পরিষ্কার জবাব, “না! একেবারেই না!”