প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলাচ্ছেন আরিয়ান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আরিয়ান খান

আরিয়ান খান

মাদক ক্রয়, বহন ও সেবনের দায়ে গত ৩ অক্টোবর আরিয়ান খানকে গ্রেফতার করে এনসিবি। এরপর থেকে এখন প্রায় প্রতিদিনিই কোন না কোন কারণে খবরের শিরোনামে থাকে শাহরুখ পুত্রের নামটি। এমনকি গুগলে সবচেয়ে বেশি সার্চ করা ব্যক্তিদের তালিকায় শীর্ষেই রয়েছে আরিয়ানের নামটি।

দীর্ঘদিন আগেই মাদক মামলা থেকে জামিন পেয়েছেন আরিয়ান। তাছাড়া এখন থেকে প্রতি শুক্রবার তাকে এনসিবি দফতরে হাজিরাও দিতে হবে না তাকে। তবে ভারতের বাহিরে যেতে পারবেন না তিনি।

বিজ্ঞাপন

এদিকে, এ বছরের শুরুতে ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক সম্পন্ন করেছেন আরিয়ান খান। তাই তার ইচ্ছে ছিলো বিদেশে কিছু নেতৃস্থানীয় চলচ্চিত্র নির্মাতাদের কাছ থেকে আরও পড়াশোনা এবং বিশেষ কোর্স সম্পন্ন করে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার। কিন্তু তার নামে থাকা মাদক মামলাটির কারণে এখন সেটি করতে পারছেন না তিনি। তাই এখন নিজের সিদ্ধান্তে কিছুটা পরিবর্তন এনে ভারতেই পড়াশোনা চালিয়ে যেতে চান তিনি।

ভারতে শুধু পড়াশোনা নয়, পাশাপাশি বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে তাদের থেকে কিছু প্রশিক্ষণ নেওয়ার ইচ্ছে রয়েছে আরিয়ান খানের।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, যশরাজ ফিল্মস ও ধর্মা প্রোডাকশনের মতো বড় প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলাবেন আরিয়ান খান।

এখানেই শেষ নয়, বাবা শাহরুখ খানের আসন্ন ছবি ‘পাঠান’ তৈরিতেও সহায়তা করতে পারেন আরিয়ান খান।