স্বামী ছাড়া কি নারীর আর কোনও পরিচয় নেই?

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রী-গায়িকা-প্রযোজক-ইউনিসেফের শুভেচ্ছাদূতসহ নানা পরিচয়ে পরিচিত তিনি। তাকে পরিচয় দেওয়ার জন্য অন্য কারও নামের সঙ্গে তার নামটি যুক্ত করার নেই কোন প্রয়োজনও। এমনকি নিজের স্বামীর পরিচয়টিও দিতে নারাজ তিনি। তাইতো কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো থেকে স্বামীর পদবি সরিয়ে দিয়েছেন তিনি। কথা হচ্ছে- বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে।

আজকের এই অবস্থানে আসতে কঠোর পরিশ্রম করতে হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। তাছাড়া প্রিয়াঙ্কা তো এখন শুধু বলিউড নয়, সারা বিশ্বের কাছেই পরিচিত একটি নাম। আর এমন অভিনেত্রীর পরিচয় যদি স্বামীর পরিচয়ে হয়, তাহলে?

বিজ্ঞাপন

হ্যাঁ, সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটাল পশ্চিমা ম্যাগাজিন ডেইলি মেইল। প্রিয়াঙ্কাকে নিয়ে এক প্রকাশিত খবরে প্রিয়াঙ্কার নামের পাশে তারা লিখেছেন নিক জোনাসের স্ত্রী। আর এতেই রেগে আগুন পিসি।

নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে ডেইলি মেইলের প্রকাশিত হওয়া সেই খবরের স্ক্রিনশট পোস্ট করে সংবাদমাধ্যমের প্রতি ক্ষোভ উগরে দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, “অবাক লাগছে। আমি একটা জনপ্রিয় ছবির প্রচারে অংশ নিয়েছিলাম। সেই খবর প্রকাশিত হওয়ার পর দেখলাম আমাকে নিক জোনাসের স্ত্রী হিসেবে লেখা হয়েছে।”

প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা পোস্ট

এ ঘটনার প্রতিবাদ করে তিনি আরও লিখেছেন, “বারবার কেন নারীদের সঙ্গে এটা ঘটতে থাকে। স্বামী ছাড়া কি তাদের আর কোনও পরিচয় নেই? আমি কি আমার আইএমডিবি-র লিঙ্কে থাকা বায়ো পোস্ট করব!”