মাহতিম শাকিবের ‘রঙ মিছিল’

  • বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মাহতিম শাকিব

মাহতিম শাকিব

প্রকাশিত হলো জনপ্রিয় সংগীতশিল্পী মাহতিম শাকিবের নতুন গান ‘রঙ মিছিল’। গীতিকার জিয়াউদ্দিন আলমের কথায় গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন কাউসার খান।

২৩ নভেম্বর মঙ্গলবার বিকেল এমআর ফিল্মস ইউটিউব চ্যানেলে। সাভারে একটি রিসোর্টে গানের চিত্রায়ণে মডেল হয়েছে মাহতিম শাকিব ও ফারজানা ইয়াসমিন আন্না । মিউজিক ভিডিওটি, এডিটিং, কালার ও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে মাহতিম শাকিব বলেন, “জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথায় আবারও গান গাওয়ার সুযোগ হয়েছে আমার। জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথা চারটি গান করছি, দুই গান প্রকাশ হয়েছে। বাকি দুটি গান খুব শিগগিরই প্রকাশ হবে । খুবই ভালো লিখেন তিনি। আর কাওসার খান ভালো মিউজিক করছেন। রঙ মিছিল গানটি নিয়ে বলতে হলে বলবো আমার সব গানের থেকে এই গানটি আলাদা একটি গান হয়েছে।”

গীতিকার জিয়াউদ্দিন আলম বলেন, “মাহতিম শাকিব এই সময়ের একজন মেধাবী শিল্পী। খুবই ভলো কন্ঠের অধিকারী সে। রঙ মিছিল গানটি ওর অন্য গান থেকে আলাদা মনে হয়েছে আমার কাছে। বাকিটা শ্রোতারা ভালো বলতে পারবেন।”

২০১০ সালে এনটিভির মার্কস অল রাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন মাহতিম শাকিব। স্কুলে পা ফেলার আগেই কণ্ঠে গান তুলে নিয়েছিলেন তিনি। প্রায় ১২ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন এ তরুণ। কাভার সং করে জনপ্রিয়তা অর্জন করলেও তিনি এখন মনোযোগি মৌলিক গানে।