‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না’

  • বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কনের সাজে নাফিজা

কনের সাজে নাফিজা

ফের বিয়ের পিঁড়িতে বসলেন মডেল ও অভিনেত্রী নাফিজা জাহান। দীর্ঘদিন ধরে আমেরিকা প্রবাসী এ অভিনেত্রী নিজেই জানালেন এ খবর। বর আমেরিকা প্রবাসী রাজীব হাসান। দীর্ঘদিন ধরেই প্রেম করছিলেন তারা। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে নতুন দম্পতি হিসেবে নিজেদের ছবি প্রকাশ করেন নাফিজা। ছবির সাথে জুড়ে দেয়া লেখায় নাফিজা লিখেছেন-‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না।’

লাক্স তারকা নাফিজা টিভি পর্দার জনপ্রিয় মুখ ছিলেন। ২০১৫ সালে সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগনে দীপকে বিয়ে করে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন তিনি। সম্পর্কটি ভেঙে যাওয়ার পর নিউইয়র্কের ব্রুকলিনে বসবাস করছেন তিনি। তবে, নিজের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করতে গিয়েও প্রথম সংসারের স্মৃতি তাকে তাড়িয়েছে।

বিজ্ঞাপন

তিনি লিখেছেন- পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংঙ্গুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি।

বর-কনের সাজে নাফিজা ও রাজীব

সমালোচকদের প্রসঙ্গ টেনে নাফিজা লেখেন-‘সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনিনা সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি।”

দীর্ঘদিন ধরেই প্রেম করছিলেন তারা

বিয়ের খবর প্রকাশে নাফিজাকে শুভেচ্ছা জানিয়েছেন দেশে বসবাসকারী সতীর্থ তারকারা। তারা সমালোচকদের ভয় না পেয়ে নিজের জীবন নিয়ে নাফিজাকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা ও সাহস জুগিয়েছেন তাতে। অভিনেত্রী বন্যা মির্জা লিখেছেন- “কেউ কিছু বলবে বা বলবে না তুমি এসব ভাববে না। জীবনে এতো সময় নেই যে বার বার পিছনে তাকাতে হবে। বিয়ে মানে সংগে থাকা এইতো। তোমার মানুষটা তোমার পাশে আছে আর কি চাই! অনেক ভালোবাসা, অনেক শুভকামনা, অনেক আদর।”

লাক্স-চ্যানেল আইর মাধ্যমে ২০০৬ সালে মিডিয়ায় প্রবেশ করেন মডেল ও অভিনেত্রী নাফিজা জাহান।