চলুন ঘুরে আসি সোনমের বাড়ির অন্দরমহল থেকে

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সম্প্রতি আর্কিটেকচারাল ডাইজেস্ট ম্যাগাজিনের জন্য নিজের লন্ডনের বাড়ির দরজা খুলে দিয়েছেন সোনম কাপুর। ম্যাগাজিনটির সেপ্টেম্বর ও অক্টোর মাসের প্রচ্ছদের জন্য করা ফটোশুটের একটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করে বিষয়টি নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন বলিউডের এই অভিনেত্রী।

সোনমের বাড়ির এই সোফাটির দাম ১৮ লাখ রুপি


সোনম কাপুর ফটোশুটের ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করার পর রীতিমতো হইচই শুরু হয়ে গিয়েছিলো। কেননা বলিউডের এই অভিনেত্রী যে সোফার ওপর দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছিলেন সেটির দাম ১৮ লাখ রুপি।

বিজ্ঞাপন

আচ্ছা সোনমের বাড়ির একটি সোফার দামই যদি হয় ১৮ লাখ রুপি, তাহলে বুঝে নিন তার বাড়ির অন্দরমহলের সাজসজ্জা কেমন ব্যয়বহুল।


আর সোনম এই ফটোশুটের মাধ্যমেই তার বাড়ির অন্দরমহল ভক্তদের দেখার সুযোগ করে দিয়েছেন। বলিউডের এই অভিনেত্রী ও তার স্বামী আনন্দ আহুজা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের বাড়ির অন্দরমহলের আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।


যুক্তরাজ্যের নোটিং হিলসে অবস্থিত আনন্দ-সোনম দম্পতির বিলাসবহুল বাড়িটি। চলুন তাহলে ঘুরে আসা যাক তাদের বাড়ির অন্দরমহল থেকে।


এই ছবিতে, সোনমকে একটি লাল মখমলের সোফায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে এবং ঘরটির সাজসজ্জায় রয়েছে আধুনিক শিল্প এবং ডিজাইনের নিখুঁত মিশ্রণ। কক্ষটিতে একটি নৌবাহিনী প্যানেলিং, একটি সোনালী কফি টেবিল রয়েছে যার ওপর এক জোড়া রূপা দিয়ে তৈরি হাতির শো-পিস রয়েছে।


তার বাড়ি সম্পর্কে কথা বলতে গিয়ে সোনম বলেন, “প্রথমবার আনন্দ এবং আমি আমাদের ফ্ল্যাটে পা রাখি তখনই আমাদের কাছে এটি বাড়ির মতো মনে হয়েছে! এটি নটিং হিলে অবস্থিত। বর্তমানে আমরা আমাদের জীবনে যেখানে আছি তার জন্য এটি একদম উপযুক্ত।


কি দারুণ! সোনালি রঙের স্ট্যান্ডের ওপর বেসিন। যার ওপরেই রয়েছে ক্রিস্টেল দিয়ে তৈরি ছোট ছোট পাঁচটি আয়না। পাশেই রয়েছে বড় একটি আয়না।


এই সুন্দর নকশা করা দরজাটি খুলেই ঘরের ভেতর প্রবেশ করেন আনন্দ-সোনম দম্পতি।


সোনামের বাড়ির নকশা করেছেন ইন্টেরিয়র ডিজাইনার রোশাদ শ্রফ।


ব্রাইট ব্লু ও হোয়াইট ফ্লোরাল ওয়ালপেপার দিয়ে সাজানো হয়েছে সোনম-আনন্দর এই শোবার ঘরটি।


ট্রপিক্যাল ফরেস্ট ওয়েলপেপার দিয়ে সাজানো হয়েছে এই ঘরটি। যার ওপরে লাগানো রয়েছে একটি ফ্লাওয়ার শেপ লাইট। রয়েছে ধূসর নীল রঙের দুটি সোফা।


ডাইনিং এরিয়াতে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন সোনম কাপুর।


সাধারণ তবুও রয়েছে রাজকীয় ভাব।