হিন্দি ও তামিল ভাষায় হচ্ছে ‘খড়কুটো’র রিমেক

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘খড়কুটো’ সিরিয়ালের দৃশ্যে কৌশিক রায় ও তৃণা সাহা

‘খড়কুটো’ সিরিয়ালের দৃশ্যে কৌশিক রায় ও তৃণা সাহা

বাংলা সিরিয়ালের হিন্দি সংস্করণ এখন হরহামেশাই চোখে পড়ে। যে তালিকায় এরইমধ্যে জায়গা করে নিয়েছে শ্রীময়ী (অনুপমা), কুসুম দোলা (গুম হ্যায় কিসি কে পেয়ার ম্যায়), ইষ্টিকুটুম (ইমলি) এর মতো জনপ্রিয় ধারাবাহিক।

এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরও একটি বাংলা সিরিয়াল। আর সেটি হলো স্টার জলসায় প্রচারিত সিরিয়াল ‘খড়কুটো’। তবে এটি শুধু ‍হিন্দি নয়, তামিল ভাষাতেও সংস্করণ করা হবে।

বিজ্ঞাপন

২০২০ সালের ১৭ আগস্ট স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ‘খড়কুটো’। ধারাবাহিকে সৌজন্য ওরফে বাবিনের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায়। তার বিপরীতে গুনগুনের ভূমিকায় রয়েছেন তৃণা সাহা।

জানা গেছে, হিন্দি ও তামিল ভাষাতেও গল্প ও চিত্রনাট্যে বিশেষ পরিবর্তন হবে না। আবার চিত্রনাট্যকার হিসেবে লীনা গঙ্গোপাধ্যায়ের নামই লেখা থাকবে। তবে সংলাপ ও পরিচালনার দায়িত্বে অন্য কাউকে বেছে নেওয়া হবে। অভিনয়ের ক্ষেত্রে হিন্দি বা তামিল ভাষার কোনও অভিনেতা-অভিনেত্রীকেও বেছে নেওয়া হতে পারে। এর জন্য অডিশন নেওয়া হচ্ছে বলেও জানান ধারাবাহিকের অন্যতম পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায়।

শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের প্রযোজনাতেই তৈরি ‘খড়কুটো’ ধারাবাহিকটি। জানা গিয়েছে, হিন্দি ও তামিল ধারাবাহিকের প্রযোজনাতেও অংশীদার থাকবে ম্যাজিক মোমেন্টস।

উল্লেখ্য, জি বাংলা চ্যানেলের ‘মিঠাই’ সিরিয়ালটিও তেলুগু ভাষায় রিমেক করা হবে। জি তামিল চ্যানেলে শিগগিরই শুরু হতে চলেছে নতুন ধারাবাহিকটি। যার সম্ভাব্য নাম ‘নিনাইথালে ইনিক্কুম’।