এতো মানুষের ভালোবাসাই আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন: চঞ্চল চৌধুরী

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতাদের একজন চঞ্চল চৌধুরী। যদি তাকে কিংবদন্তিও বলা হয়ে থাকে তাতেও কোনো ভুল হবে না। এখনও পর্যন্ত দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য নাটক ও সিনেমা।

তবে জনপ্রিয় এই অভিনেতাকে কিংবদন্তি অভিনেতা হিসেবে সম্বোধন করা হোক তা মোটেও পছন্দ নয় তার।

বিজ্ঞাপন

সোমবার (৫ জুলাই) নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। তার সঙ্গে রয়েছে একটি ভিডিও। যেখানে একজন অটিস্টিক শিশুকে দেখা গেছে তার সঙ্গে।

নিজের পোস্টে চঞ্চল চৌধুরী লিখেছেন, “অতিরিক্ত কোনো কিছুই ভালো না…অতি প্রশংসা বা সম্মান প্রদর্শনের আরেক নাম তৈল মর্দন…যেমন, মাঝে মধ্যেই আমার পোস্টের কমেন্টে বা ইনবক্সে আমাকে ‘কিংবদন্তি’ অভিনেতা হিসেবে অভিহিত করে অনেকেই অনেক প্রশংসা করে থাকেন। তাতে আমি আনন্দিত বা গর্বিত হওয়ার চেয়ে, অনেক বেশী বিব্রত হই…সোজা সাপ্টা কথা বলি…আসলে এত বড় ‘বিশেষণ’ ধারণ করার যোগ্যতা আমার নেই। ‘অভিনেতা’ বা ‘ প্রিয় অভিনেতা’ এটুকু বললেই আমি মহা আনন্দিত বা আহ্লাদিত হই।”

যোগ করে তিনি আরও লিখেছেন, “সকলের অবগতির জন্য বলি, জীবিত কালেই যদি সকল ‘উপাধি’এবং ‘বিশেষণ’ প্রদান শেষ হয়ে যায়, তাহলে মৃত্যুর পরে দেবার মত এরকম ‘বিশেষণ’ বা ‘উপাধি’র আকাল হবে। একজন মানুষকে অতি প্রশংসায়, এমন উচুঁতে কখনো তোলা উচিত নয়, যাতে সেখান থেকে পড়ে গিয়ে তার ঠ্যাং হাত পা ভেঙে যায়…কারণ, একজন মানুষ যত বেশী প্রশংসিত হন, তার গালি খাওয়ার রাস্তাটিও ততই সুপ্রশস্ত হয়। আমার কাছে সবচেয়ে বড় উপাধি ‘একজন ভালো মানুষ।”


নিজের শেয়ার করা ভিডিওটি প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, “নীচের ভিডিও তে যে ছেলেটাকে আপনারা দেখতে পাচ্ছেন, ওর নাম ‘হৃদয়’। কিছুদিন আগে উত্তরায় একটা শুটিং লোকেশনে ওর সাথে দেখা….দৌড়ে এসে আমাকে জড়িয়ে ধরলো। তারপরের অংশটুকু আমার মেকআপ আর্টিস্ট মোবাইল ফোনে রেকর্ড করেছিলো। এতো মানুষের ভালোবাসা… এটাই আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন, শ্রেষ্ঠ পুরস্কার…।”

এদিকে, সম্প্রতি চঞ্চল চৌধুরীর ফেসবুকের ফলোয়ারের সংখ্যা ১৫ লাখ অতিক্রম করেছে। এ প্রসঙ্গে তিনি লিখেছেন, আমার এই ভেরিফাইড পেইজের ফলোয়ার সংখ্যা সম্প্রতি ‘পনের লক্ষ’ অতিক্রম করেছে। আপনাদের সবার প্রতি আমার ঐকান্তিক ভালোবাসা ও কৃতজ্ঞতা। সকলের জন্য শুভ কামনা।