৬০ ভাগ শুটিং শেষ, ঈদে আসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির পোস্টারে শাকিব খান

‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির পোস্টারে শাকিব খান

৬০ ভাগ শুটিং শেষ হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’র।

গত ২৫ মে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল ‘লিডার, আমিই বাংলাদেশ’র। উত্তরার বিভিন্ন লোকেশনে টানা ৮দিন শুটিং শেষে স্বল্প বিরতি দেওয়া হয়।

বিজ্ঞাপন

গত ১৭ জুন থেকে ফের বিএফডিসিতে টানা ৫দিন শুটিং চলে ছবিটির। পরে সেট পরিবর্তনের জন্য ২দিনের বিরতি দিয়ে ২৪ জুন পুনঃরায় শুরু হবে এর শুটিং। চলবে টানা ১০দিন।

‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির সেটে বুবলী

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন- পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া রয়েছে। তারা সবকিছু বজায় রেখে যেভাবে কাজ করছে এতে আমরা আশাবাদী, “লিডার, আমিই বাংলাদেশ” একটি অসাধারণ চলচ্চিত্র হতে যাচ্ছে। ইতিমধ্যে ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি, ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে ছবিটি রিলিজ হবে ইনশাআল্লাহ।”

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সঙ্গে।

‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির সেটে শাকিব খান

পরিচালক তপু খান বলেন- “বেঙ্গল মাল্টিমিডিয়া, শাকিব খান, বুবলীসহ সকল কলাকুশলীর সহযোগিতায় আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। প্রতিদিন শাকিব ভাই, বুবলীসহ সবাই যথা সময়ে সেটে এসে শুটিং শুরু করছেন। প্রযোজনা প্রতিষ্ঠানের চলচ্চিত্র সমন্বয় প্রতিদিনই উপস্থিত থেকে সব বিষয়ে সহযোগিতা করছেন। বৃষ্টির কারণে কিছুটা সমস্যায় পড়লেও আমরা ইতিমধ্যে ৬০ ভাগ শুটিং শেষ করতে পেরেছি। সামনের কাজগুলোও একই ভাবে শেষ করতে পারবো বলে আমার বিশ্বাস।”