প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির জন‍্য নষ্ট হয়েছে অভিষেকের ক্যারিয়ার

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অভিষেক চ্যাটার্জী

অভিষেক চ্যাটার্জী

নব্বই দশকের জনপ্রিয় অভিনেতাদের একজন অভিষেক চ্যাটার্জী। ১৯৮৬ সালে ‘পথভোলা’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র দুনিয়ায় পা রেখেছেন তিনি। এরপর এক এক করে ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি।

অভিষেক চ্যাটার্জী

৩৫ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছে আড়াইশ’র বেশি ছবিতে। তবে দীর্ঘদিন ধরেই বড়পর্দার আড়ালে রয়েছেন এই অভিনেতা। কিন্তু তার জনপ্রিয়তায় বিন্দু পরিমাণ ভাটা পড়েনি।

বিজ্ঞাপন

বড়পর্দা থেকে আড়ালে থাকলেও ছোটপর্দায় নিয়মিত আছেন অভিষেক চ্যাটার্জী। বেশ কয়েকটি টেলিভিশন সিরিয়ালে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি।

কিন্তু বড়পর্দা থেকে কেনো দূরে সরে গিয়েছেন সম্প্রতি নিজেই জানালেন সেই কথা। আর এজন্য স্বজনপ্রীতিকে দায়ী করেছেন টালিউডের এই অভিনেতা।

অভিষেক চ্যাটার্জী

শুধু তাই নয়, ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় দুই তারকা প্রসেনজিৎ চ‍্যাটার্জী ও ঋতুপর্ণা সেনগুপ্তের দিকে আঙুল তুলেছিলেন তিনি। তারাই নাকি তার ক্যারিয়ার শেষ করে দিয়েছেন।

অভিষেক চ্যাটার্জী জানান, নায়ক হিসেবে অভিনয় করা সত্ত্বেও অনেক নোংরা রাজনীতির শিকার হতে হয়েছে তাকে। ৯ বছর কোনো কাজ ছিলো না তার হাতে। বাধ‍্য হয়ে যাত্রা দলে যোগ দেন তিনি। সেই সময়কার ‘হিট জুটি’ প্রসেনজিৎ ও ঋতুপর্ণা তার ক্যারিয়ার নষ্ট করতে বড় ভূমিকা পালন করেছিলেন বলেও জানান অভিষেক।

তিনি আরও বলেন, গডফাদার ছাড়াই ইন্ডাস্ট্রিতে নায়ক হতে পেরেছিলেন তিনি। এতেই তিনি সন্তুষ্ট।

অভিষেক চ্যাটার্জী

বর্তমানে ভারতীয় চ্যানেল স্টার জলসায় প্রচারিত ‘খড়কুটো’ ও ‘মোহর’ সিরিয়াল দুটিতে অভিনয় করছেন অভিষেক চ্যাটার্জী।

বড়পর্দা নিয়ে অভিষেক বলেন, বড়পর্দায় তিনি থাকতেই পারতেন। কিন্তু নিজেকে তিনি এতোটাও বয়স্ক মনে করেন না যে, এখনকার নায়কদের বাবার চরিত্রে অভিনয় করতে হবে তাকে। তাই সিরিয়ালেই অভিনয় করছেন তিনি।