মিলখা সিংয়ের মৃত্যুতে ফারহানের শোক

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মিলখা সিং ও ফারহান আখতার

মিলখা সিং ও ফারহান আখতার

না ফেরার দেশে পাড়ি জমালেন প্রথম ভারতীয় হিসেবে কমওয়েলথ গেমসে স্বর্ণপদকজয়ী অ্যাথলেট মিলখা সিং। শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ১১টায় চণ্ডীগড়ের পিজিআই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯১ বছর।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মিলখা সিং। কিন্তু দিন কয়েক আগে তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিলো। তবে করোনা পরবর্তী শারীরিক জটিলতার কাছে হার মানতে হলো ‘ফ্লাইং শিখ’কে।

বিজ্ঞাপন

মিলখা সিংয়ের মৃত্যুতে ক্রীড়াঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। সেই সঙ্গে বিনোদন অঙ্গনের তারকারাও কিংবদন্তি এই স্প্রিন্টারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মিলখা সিং

তবে মিলখা সিংয়ের মৃত্যুতে একটু বেশিই ভঙে পড়েছেন বলিউড অভিনেতা ফারহান আখতার। কেননা মিলখার জীবনী নিয়ে নির্মিত ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ফারহান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দীর্ঘ এক পোস্টের মাধ্যমে শোক প্রকাশ করে এই তারকা লিখেছেন,

“প্রিয় মিলখাজি,

আমার হৃদয়ের একটা অংশ এখনও এটা বিশ্বাস করতে রাজি নয় যে আপনি নেই। হয়তো ওটা বড় জেদী, যেটা হয়তো আপনার থেকেই আমি উত্তরাধিকার সূত্রে পেয়েছি। এটা আমার মনের সেই অংশটা যা কোনও লক্ষ্য স্থির করলে হাল ছাড়ে না।

সত্যিটা হলো আপনি সবসময় বেঁচে থাকবেন। কারণ আপনি শুধু একজন বড় মনের, বড় মাপের মাটির মানুষ নন, তার চেয়েও বেশি কিছু। আপনি একটা স্বপ্ন, আপনি একটা ভাবনা.. আপনি সেই বিশ্বাস যা প্রমাণ করে কঠিন অধ্যাবসায়, দৃঢ় নিশ্চয় দিয়ে একটা মানুষ আকাশ ছুঁতে পারে।

মিলখা সিং

আপনি আমাদের সকলের জীবনকে ছুঁয়ে গেছেন। যারা আপনাকে নিজেদের বাবা কিংবা বন্ধু হিসেবে পেয়েছে, বিশ্বাস করুন সেটা তাদের জীবনের সবচেয়ে বড় আর্শীবাদ। যারা পায়নি, তাদের কাছে আপনার কাহিনিটাই অনুপ্রেরণা, সাফল্যের মধ্যেও মানবতার জয়গান তো আপনার জীবন-কাহিনি।

আমার সম্পূর্ণ হৃদয়টা দিয়ে আপনাকে ভালোবাসি…”