এবার শ্মশান তৈরি করছেন দেব

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দেব

দেব

মহামারি করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যে যখন যেভাবে সম্ভব সাহায্য করে যাচ্ছেন তারকারা। পিছিয়ে নেই অভিনেতা দেব। নিজের রেস্টুরেন্ট থেকে করোনা রোগীদের জন্য বিনামূল্যে খাবার সরবরাহ ও নিজের অফিসকে আইসোলেশন সেন্টার বানানোর পর এবার শ্মশান বানাতে যাচ্ছেন টালিগঞ্জের জনপ্রিয় এই তারকা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের লোকালয় থেকে দূরে শ্মশান তৈরি করার কাজ শুরু হয়েছে দেবের উদ্যোগে। যেখানে সুরক্ষাবিধি মেনে কোভিড-১৯-এর ফলে মৃতদের দেহ সৎকার করা যাবে।

বিজ্ঞাপন

ঘাটালের বেশিরভাগ শ্মশান লোকালয়ের মধ্যে। তাই কোভিডের ফলে মৃতদের দেহ সৎকারে অসুবিধা হচ্ছে বলে অভিযোগ ছিলো অনেকের। এরপরই সাংসদ দেব স্থানীয়দের সঙ্গে কথা বলে ঠিক করেন লোকালয়ের বাইরে কোন সুরক্ষিত স্থানে কোভিড আক্রান্ত হয়ে মৃতদের সৎকারে জন্য শ্মশান তৈরি করা হবে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর থেকে শ্মশান তৈরির অনুমতি চান দেব। সঙ্গে সঙ্গে তা পেয়েও যান। অনুমতি পেয়েই কাজ শুরু করে দেন তারকা সাংসদ।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার অভিনেতা-সাংসদ জানান, বিষয়টি শুনতে এবং ভাবতে খারাপ লাগলেও এটা একটা বাস্তব সমস্যা। তাই মুখ্যমন্ত্রীর অনুমতি পেয়েই কাজ শুরু করে দেন তিনি। ঘাটালের লোকালয়ের বাইরের এই শ্মশানে শুধুমাত্র কোভিডের ফলে মৃতদের দেহই সৎকার করা হবে।