অনলাইন মুভি থিয়েটারে ‘বিশ্বসুন্দরী’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘বিশ্বসুন্দরী’ ছবির দৃশ্য

‘বিশ্বসুন্দরী’ ছবির দৃশ্য

গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া আলোচিত ও জনপ্রিয় চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী' এখনো দেশের ২০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। ঠিক এ সময়ে প্রযোজক সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড থেকে জানানো হয়েছে, এবার ডিজিটাল দুনিয়াতেও আজ ২১ মে থেকে অবমুক্ত হতে যাচ্ছে পরীমনি-সিয়াম জুটির প্রথম ছবি।

দেশের বাইরের দর্শক তো বটেই, পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনার আশংকায় যারা প্রেক্ষাগৃহে সিনেমা দেখার ঝুঁকি নেননি তাদের কথা চিন্তা করে অনলাইন মুভি থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে ‘বিশ্বসুন্দরী’।

বিজ্ঞাপন

খুব সহজ উপায়ে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেখে নেওয়া যাবে চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র। এর জন্য কোনো অ্যাপস্-এ সাবস্ক্রাইব করার প্রয়োজন হবে না। https://bishwoshundori.maasranga.tv/ এই লিংকে প্রবেশ করে পর্যাপ্ত তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করা যাবে। টিকিটের মূল্য ২০০ টাকা। এসএমএস বা ই-মেইলের মাধ্যমে এই টিকিট সংগ্রহ করা যাবে। দিনের চারটি নির্ধারিত সময়ের (বেলা ১২টা, দুপুর ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টা) যে কোনো একটি নির্বাচন করে একজন দর্শক ১২ ঘণ্টার মধ্যে এক বা একাধিকবার ‘বিশ্বসুন্দরী’ দেখতে পারবেন

টিকিট সংগ্রহ করতে বাংলাদেশের দর্শকরা বিল পরিশোধ করতে পারবেন: মাস্টার কার্ড, ভিসা কার্ড, অ্যামেক্স, ডিবিবিএল নেক্সাস, কিউ-ক্যাশ, ইউনিয়ন পে, নগদ, রকেট, বিকাশ-এ। দেশের বাইরের দর্শকরা ভিসা ক্রেডিট/ ডেবিট, স্ট্রাইপ, পে পাল, মাস্টারকার্ডের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য অবলম্বনে ‘বিশ্বসুন্দরী' চলচ্চিত্রে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত, খালেদ হোসেন সুজন।