তাওকতের তাণ্ডবে ভাসলো অমিতাভের অফিস

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় ‘তাওকত’। অত্যন্ত শক্তিশালী এই ঘূর্ণিঝড়ের তাণ্ডবে এরইমধ্যে ভারতের মহারাষ্ট্রে অন্তত ৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অন্তত ১৭ জন। তাওকতের কবল থেকে বাঁচাতে মুম্বাইয়ের অন্তত সাড়ে ১৩ হাজার মানুষকে নিরাপদ অবস্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

শক্তিশালী এই ঘূর্ণিঝড়ের তাণ্ডব থেকে বাদ যায়নি তারকাদের বাড়ি এবং আবাসনও। ভেসে গিয়েছে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের অফিস। নিজের ব্লগে ভয়ংকর সেই অভিজ্ঞতার কথা নিজেই শেয়ার করেছেন বিগ-বি।

বিজ্ঞাপন

৭৮ বছর বয়সী এই তারকা জানিয়েছেন তার অফিস ‘জনকে’র ভিতরে পানি ঢুকে গিয়েছে। প্লাস্টিকের কভার চোখের নিমেষে উড়ে গিয়েছে। কর্মীরা কোনওমতে সমস্ত কিছু সামাল দিয়েছেন।

সকলের নিরপত্তা ও সুস্থতার জন্য প্রার্থনা করেছেন অমিতাভ বচ্চন।

মুম্বাইয়ের ঝড়-বৃষ্টির দাপট ঠিক কতোটা ছিলো তার ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন মাধুরী দীক্ষিতের স্বামী ডা. শ্রীরাম নেনে।

একসঙ্গে থাকার জন্য বাড়ি তৈরি করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বান্দ্রায় চলছিলো তার কাজ। সেই কাজও ঘূর্ণিঝড় তাওকতের তাণ্ডবে থমকে গিয়েছে।

এমন পরিস্থিতিতে সকলকে নিরাপদে থাকার আবেদন জানিয়েছেন, কার্তিক আরিয়ান, কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোফি চৌধুরী, আয়ুষ্মান খুরানার মতো তারকা।