দিলরুবা খানের ‘সুখের পালে হাওয়া’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দিলরুবা খান

দিলরুবা খান

‘পাগল মন, মনরে মন কেনো এতো কথা বলে’ ৯০ দশকে এই গানটি গেয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন সঙ্গীতশিল্পী দিলরুবা খান। আজও মানুষের মুখে মুখে বয়ে বেড়াচ্ছে জনপ্রিয় এ গানটি।

তবে নতুন খবর হলো, ঈদুল ফিতর উপলক্ষে শ্রোতা-দর্শকের মনে ঈদের আনন্দের বাড়তি মাত্র যোগ করতে আবারও গান নিয়ে হাজির হলেন নন্দিত এই সঙ্গীতশিল্পী। নতুন এই গানের শিরোনাম ‘সুখের পালে হাওয়া’।

বিজ্ঞাপন

নতুন এই গানটির কথা-সুর করেছেন গীতিকবি ফকির হযরত শাহ্। এটি সংগীত করেছেন এমএমপি রনি। গানটির মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ।

নতুন গান প্রসঙ্গে কিংবদন্তি এই শিল্পী বলেন, গানটির কথাগুলো দারুণ। কথার সঙ্গে মিল রেখে সঙ্গীতায়োজনও দারুণ হয়েছে। আশা করি শ্রোতাদেরও ভালো লাগবে। এছাড়াও নিয়মিত আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রতি মাসেই নতুন গান প্রকাশ করছি।

ফকির হযরত শাহ্ জানান, যদিও ফোক গান বেশি পছন্দ করি এবং আমাদের দিলরুবা খানও ফোক লিজেন্ড। তবে আমরা এবার একটু ভিন্ন ভাবে নিজেদেরকে উপস্থাপন করেছি। ঈদ স্পেশাল হিসেবে আমার কথা-সুরে এম এম পি রনির সংগীতে দারুণ একটা আধুনিক গান সবাইকে উপহার দেওয়ার চেষ্টায় আছি।

তিনি আরও বলেন, এর আগে আমার কথা ও সুরে দিলরুবা খান’র কণ্ঠে ‘ভুল নিলামে বিকাইয়াছি মন’ এবং ‘আমার অস্তিত্ব’ গানটি ব্যাপকভাবে সবার প্রশংসা কুড়িয়েছে। সেই ধারাবাহিকতায় আমাদের এবারের আয়োজন আপনাদের কর্ণকুহরে পৌঁছে যাবে হৃদয়কে সজীবতা এনে দেওয়ার মতো করে আমি বিশ্বাস করি। আর হ্যাঁ! গান পিপাসীগণ সবাইকে কথা দিচ্ছি এই গান সুস্বাদু শরবতের মতো একটানে শুনে তৃপ্তির ঢেঁকুর তোলার মতো হবে ইনশাআল্লাহ।

ঈদ উপলক্ষে ‘সুখের পালে হাওয়া’ গানটির ভিডিও দিলরুবা খান নিজস্ব ইউটিউব চ্যানেল অবমুক্ত করা হয়েছে।