সিলেটে ভোট কেন্দ্রে হামলার চেষ্টা, ককটেল বিস্ফোরণ

  ভোট এলো, এলো ভোট
  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

সিলেটে একটি ভোট কেন্দ্রের সামনে বিএনপি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। এ ঘটানাকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে ১টি অবিস্ফোরিত ককটেলও উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে সিলেট-১ আসনের সিটি করপোরেশন এলাকার ৯নং ওয়ার্ডের পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১১টার দিকে রাগীব রায়েবা মেডিকেল রোড এলাকা থেকে বিএনপির প্রায় শতাধিক নেতাকর্মী লাঠিসোঁটা নিয়ে মিছিল বের করে পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে সড়ক অবরোধ করে এবং হামলার চেষ্টা চালায়। এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপির নেতাকর্মীরা। পরে পুলিশ এগিয়ে গেলে পালিয়ে যায় বিএনপির নেতাকর্মীরা।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ বলেন, প্রায় শতাধিক নেতাকর্মী লাঠিসোঁটা নিয়ে মিছিল বের করে ভোটকেন্দ্রে হামলা চালানোর চেষ্টা করে। এসময় পুলিশ এগিয়ে গেলে ইটপাটকেল নিক্ষেপ করে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে।