হাওয়ায় ভেসে নেতা হওয়ার দিন শেষ: স্বতন্ত্র প্রার্থী বাদশা

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

রাজশাহী সদর আসনের প্রতিটি পাড়া-মহল্লায় কাঁচি প্রতীকের গণজোয়ার তৈরি হয়েছে বলে মন্তব্য করেছেন কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) নগরীর রানীবাজারস্থ জয় বাংলা চত্বরে কাঁচি প্রতীকের গণমিছিল শেষে স্বতন্ত্র প্রার্থী বাদশা এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, মানুষ উন্নয়নের জন্য কাঁচি প্রতীকের পক্ষে জেগে উঠেছে। কারণ কাঁচি পরিবর্তন ও উন্নয়নের প্রতীক হয়ে দাঁড়িয়েছে। হাওয়ায় ভেসে নেতা হওয়ার দিন শেষ। এই গণজোয়ার প্রমাণ করে কাঁচি প্রতীকের জনপ্রিয়তা।

বাদশা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বার্তা স্পষ্ট। এবারের নির্বাচন সুষ্ঠু, প্রতিদ্বন্দ্বিতামূলক ও অংশগ্রহণমূলক হবে। যার যার জনপ্রিয়তা নিয়ে বিজয়ী হতে হবে।

তিনি বলেন, রাজশাহীতে কাঁচি প্রতীক নির্বাচনে না আসলে নির্বাচন কখনোই অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বিতামূলক হতো না। একারণেই কাঁচি প্রতীকের বিজয় সুনিশ্চিত। কোন ষড়যন্ত্র এই বিজয়কে রুখতে পারবে না।

এসময় তিনি নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে আয়োজনের জন্য নির্বাচন কমিশন, প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গণমাধ্যমসহ সকল নেতা-কর্মী ও ভোটারদের সহযোগিতা কামনা করেন।

এই গণমিছিলে সভাপতিত্ব করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

তিনি বলেন, রাজশাহীতে লাখো মানুষের যে ঢল নেমেছে, তা এর আগে কখনো হয়েছে বলে জানা নেই। এই গণজোয়ার প্রমাণ করে কাঁচি প্রতীকের ভবিষ্যৎ কি। কোন ষড়যন্ত্রই আর কাঁচি প্রতীকের জয়ে বাধাগ্রস্ত করতে পারবে না। এসময় তিনি সকলকে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে কাঁচি প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

এই গণমিছিলে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা ও রাসিক কাউন্সিলরদের নেতৃত্বে ৩০টি ওয়ার্ড থেকেই বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।