আজ মাদারীপুর জনসভায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আজ মাদারীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজ মাদারীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

নির্বাচনী প্রচারণায় শনিবার (৩০ ডিসেম্বর) মাদারীপুরের কালকিনিতে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে মাদারীপুর-৩ আসনের কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে পৌঁছাবেন তিনি। বিকেল ৩টায় জনসভায় বক্তব্য দেবেন।

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে মাদারীপুর জেলা ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে অপেক্ষায় আছেন নেতাকর্মীরা, আবার স্থানীয় বাসিন্দারা অপেক্ষা করছেন প্রধানমন্ত্রীকে একনজর দেখার জন্য।

বিজ্ঞাপন

কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মজিবুর রহমান বলেন, আমাদের কলেজ মাঠে প্রধানমন্ত্রী আসবেন, এতে আমরা আনন্দিত। উপজেলা কোটায় কলেজ জাতীয়করণের জন্য তার কাছে দাবি জানাচ্ছি।

এদিকে, প্রধানমন্ত্রীর নির্বাচনি সফরকে ঘিরে এলাকায় নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।

এই জনসভার আয়োজন করেছে কালকিনি উপজেলা আওয়ামী লীগ।। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এবারই প্রথম কালকিনিতে নির্বাচনি সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান মিয়া গোলাপ বলেন, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। নেতাকর্মীদের মধ্যেও ব্যাপক আনন্দ বিরাজ করছে। আশা করছি, লক্ষাধিক লোক সমাগম হবে।

পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে কালকিনিতে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এলাকাজুড়ে নিরাপত্তায় জেলা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা মাঠ পর্যায়ে কাজ করছে।