খাজা এন্টারপ্রাইজকে বিএসটিআইয়ের জরিমানা

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বিএসটিআইয়ের লোগো, ছবি: সংগৃৃহীত

বিএসটিআইয়ের লোগো, ছবি: সংগৃৃহীত

লাইসেন্স ছাড়া অবৈধভাবে ড্রিংকিং ওয়াটার বিক্রি করায় গুলশানের শাহজাদপুরের খাজা এন্টারপ্রাইজকে ৫০ হাজার টাকা টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) কর্তৃক পরিচালিত মোবাইল কোর্ট অভিযানে প্রতিষ্ঠানটিকে জরিমানা করা হয়েছে। একই দিনে এলিফ্যান্ট রোড, নীলক্ষেত ও গুলশান এলাকায় বিভিন্ন হোটেল, রেস্তোরাঁ ও টি স্টলে নোংরা এবং নন ফুড গ্রেড অপরিশোধিত পানি ভর্তি জার ধ্বংস করা হয়েছে।

বিজ্ঞাপন

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, বিএসটিআই'র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আমিমুল এহসানের নেতৃত্বে ঢাকা মহানগরীর এলিফ্যান্ট রোড, নীলক্ষেত ও গুলশান এলাকায় বিভিন্ন হোটেল, রেস্তোরাঁ ও টি স্টলে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে নোংরা ও নন ফুড গ্রেড অপরিশোধিত পানি ভর্তি জার ধ্বংস করা হয়। পাশাপাশি বিএসটিআই'র সিএম লাইসেন্স ব্যতিরেকে অবৈধভাবে ড্রিংকিং ওয়াটার বিক্রি করায় গুলশানের শাহজাদপুরের খাজা এন্টারপ্রাইজ-কে ৫০হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে বিএসটিআই'র উপ-পরিচালক মো. রিয়াজুল হক ও ফিল্ড অফিসাররা উপস্থিত ছিলেন। জনস্বার্থে বিএসটিআই'র এসব অভিযান প্রতিদিন চলবে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।