প্রতারণার অভিযোগ এবি ব্যাংকের ইভিপি’র বিরুদ্ধে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রতারণা ও দুর্নীতির অভিযোগে এবি ব্যাংকের বিজনেস ডেভলপমেন্ট বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মহররম হোসেনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাংলাদেশ ব্যাংক বরাবর একটি লিখিত অভিযোগপত্র দিয়েছে জাকির হোসেন নামের এক ব্যক্তি।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বাংলাদেশ ব্যাংকের এফআইসিএসডি পরিচালক বরাবর এই অভিযোগ পত্র জমা দেন তিনি। অভিযোগপত্রে বিষয়ে ‘ব্ল‍্যাকমেইলার ও দুর্নীতিবাজ ব্যাংকার এবি ব্যাংকের ইভিপি সৈয়দ মহররম হোসেনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে’ উল্লেখ করেন তিনি।

বিজ্ঞাপন

অভিযোগপত্রে জানানো হয়, এবি ব্যাংকের বিজনেস ডেভলপমেন্ট বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মহররম হোসেনের ব্ল‍্যাকমেইলিংয়ের শিকার হয়েছেন বেশ কয়েকটি ব্যাংকের কর্মকর্তা, শীর্ষ নির্বাহী ও ব্যাংক পরিচালক। এই ব্ল‍্যাকমেইলিংয়ের কাজে সে বাংলাদেশ ব্যাংক ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) নীতিভ্রষ্ট কর্মকর্তাদের নিয়ে সিন্ডিকেট গড়ে তুলেছিল। সাউথ বাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান, শিক্ষানুরাগী ও দানবীর আবদুল কাদির মোল্লা, শাহজালাল ইসলামী ব্যাংকের এমডি মোসলেহ উদ্দীন আহমেদ, সাউথ বাংলা এগ্রিকালচারাল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নুরুল আজিম সৈয়দ মহররমের ব্ল‍্যাকমেইলিংয়ের শিকার হয়েছেন।

এছাড়া, তার অনেক সহকর্মী তার দ্বারা নির্যাতিত হয়েছেন। অনেক নারী সহকর্মী যৌন নির্যাতনেরও শিকার হয়েছেন। কিন্তু কেউই এই দুর্বৃত্তের ভয়ে মুখ খুলতে পারছে না।