১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবেন রাজবাড়ী পুলিশ সুপার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমণ রোধে পরিষ্কার-পরিচ্ছন্নতার কোনো বিকল্প নেই। সাবান অথবা হ্যান্ড ওয়াশ দিয়ে ঘনঘন হাত পরিষ্কার করা কিংবা হেক্সিসল অথবা হ্যান্ড স্যানিটাইজার দিয়েও হাত পরিষ্কার করার কথা বলছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

যেদিন থেকে বাংলাদেশে করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছে, সেদিন থেকেই বাজারে সমস্ত অ্যান্টিসেপ্টিকের কৃত্রিম সংকট শুরু হয়েছে। বেশি দামেও মিলছে না এ সকল অ্যান্টিসেপ্টিক। তাই এলাকাবাসীর সুবিধার্থে নিজস্ব তহবিল ও বন্ধুদের আর্থিক সহযোগিতায় বিনামূল্যে ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করার ঘোষণা দিয়েছেন রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

বিজ্ঞাপন

এ বিষয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায় একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তিনি লিখেছেন, হতাশ হলে চলবে না। চলুন, আমরা কাজ করে যাই। বাজারে হ্যান্ড স্যানিটাইজার পাওয়া যাচ্ছে না। তাই কাল থেকে রাজবাড়ী জেলা পুলিশ ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ শুরু করব।

এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার মো. মিজানুর রহমান বার্তা২৪.কম-কে বলেন, ‘মানুষ বাজারে হ্যান্ড স্যানিটাইজার পাচ্ছে না। বর্তমান সময়ে এটি খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে তা বুধবার (২৫ মার্চ)বিতরণ করব।’

তিনি আরও বলেন, ‘আমার পুলিশ সদস্যরা আজ সারা রাত জেগে এগুলো তৈরি করবে। আমিও সঙ্গে থাকব। মানুষের এই দুর্দিনে রাজবাড়ী পুলিশ সব সময় তাদের পাশে থাকবে।’