কুষ্টিয়ায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া
  • |
  • Font increase
  • Font Decrease

দণ্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ী, ছবি: সংগৃহীত

দণ্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ী, ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার মিরপুর থানায় দায়েরকৃত মাদক মামলায় মাইক্রোবাস চালকসহ দুইজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রোববার (২১ জুলাই) দুপুর ২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

বিজ্ঞাপন

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার মিরপুর উপজেলার বালিদাপাড়া গ্রামের হাজি আব্দুল মালেক মন্ডলের ছেলে তাহাজ্জত হোসেন ওরফে সোহেল (৪০) এবং একই এলাকার আনারুল ইসলাম মাস্টারের ছেলে মাইক্রোবাস চালক আমিরুল ইসলাম (২৮)।

এছাড়া এই মামলায় চার আসামির মধ্যে দৌলতপুর উপজেলার আব্দুস সামাদের ছেলে আবু বক্কর সিদ্দিক এবং আজহার মোল্লার ছেলে আতিয়ার রহমানকে বেকসুর খালাস দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১০ আগস্ট বিকেল পৌনে ৪টায় উপজেলার ধলসা গ্রামে মিরপুর থানা পুলিশের এক মাদক বিরোধী অভিযানকালে একটি মাইক্রোবাস তল্লাশি করে চালকের সিটের নিচ থেকে ২০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় আসামিদের আটক করে মিরপুর থানা পুলিশ। পরে জব্দকৃত ফেনসিডিলসহ আটককৃতদের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের করা হয়।

মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে অভিযোগ পত্র দাখিল করে মিরপুর থানা পুলিশ। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এই রায় ঘোষণা করেন।