হাতেনাতে মোটরসাইকেল চোর চক্রের সদস্য আটক

  • ডিস্টিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নড়াইল
  • |
  • Font increase
  • Font Decrease

মোটরসাইকেল চোর চক্রের সদস্য হাতেনাতে আটক হওয়ার পর গণপিটুনি দেয় সাধারণ মানুষ, ছবি: বার্তা২৪

মোটরসাইকেল চোর চক্রের সদস্য হাতেনাতে আটক হওয়ার পর গণপিটুনি দেয় সাধারণ মানুষ, ছবি: বার্তা২৪

দীর্ঘদিন ধরে শহরে একের পর এক মোটরসাইকেল চুরি হলেও চোর ধরা সম্ভব হয়নি। অবশেষে ধরা পড়ল মোটরসাইকেল চোর। ধরা পরার পর স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে খবর দেয়।

রোববার (২৬ মে) দুপুর ১টার দিকে শহরের বাণিজ্যিক এলাকা রূপগঞ্জ বাজারে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নিচে থেকে শাকিল (২৫) নামে ওই চোরকে আটক করা হয়। সে গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার হাকিমপুর গ্রামের সাদিক মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, পুরাতন বাসটার্মিনাল এলাকার ব্যবসায়ী ও ভওয়াখালী এলাকার মোস্তাক হোসেন ব্যবসায়ীক কাজের জন্য রূপগঞ্জ বাজারের ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নিচে মোটরসাইকেল (ডিসকভারি ১০০) রেখে প্রবেশ করেন। কাজ শেষে ফিরে এসে দেখেন শাকিল তাঁর মোটর সাইকেলের তালা খুলে ফেলেছেন। এ সময় গাড়ির মালিক শাকিলকে হাতে-নাতে ধরে ফেলে। এ সময় তার কাছ থেকে তালা খোলার কাজে ব্যবহৃত দুইটি মাস্টার চাবি উদ্ধার করা হয়। পরে, স্থানীয় জনতা তাকে পিটুনি দিয়ে পুলিশের নিকট হস্তান্তর করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) হরিদাশ কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মোটরসাইকেল চোর শাকিলকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।’