নেত্রকোনায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

  • ডিসট্রিক্ট করেসপনডেন্ট নেত্রকোনা বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় যৌতুকের টাকা দিতে না পারায় পারমিনা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার সিধলী পূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত পারমিনের স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তোরাব আলীকে (৭০) তাদের বাড়ি থেকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত পারমিনার ভাই তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন যৌতুক লোভী। পারমিনাকে প্রায়ই যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলেন।  ইতোমধ্যে পারমিনা এক লাখ টাকা যৌতুক এনেও দিয়েছে তার স্বামীকে। তারা আরও এক লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা এনে দিতে রাজী না হওয়ায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে নির্যাতন করে আসছিলেন। এরই জের ধরে শুক্রবার ভোরে তার স্বামীর বাড়ির লোকজন পারমিনাকে বেধরক পিটুনি দেয়। এতে পারমিনা মারা যায়।
পারমিনার গলায়, বুকে ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে পারমিনার শ্বশুর বাড়ির লোকদের দাবি এটি কোনো হত্যাকাণ্ড নয়। এটি আত্মহত্যা।

এ ঘটনায় কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করীম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।