মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মেহেরপুর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আশঙ্কাজনক অবস্থায় আহতদের হাসপাতালে নেয়ার পর, ছবি: বার্তা২৪

আশঙ্কাজনক অবস্থায় আহতদের হাসপাতালে নেয়ার পর, ছবি: বার্তা২৪

মেহেরপুরের গাংনী শহরের র‍্যাব ক্যাম্পের সামনে মোটর সাইকেল দুর্ঘটনায় আক্তারুজ্জামান (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে।

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আক্তারুজ্জামান ও তার বন্ধু হারুন অর রশিদ (হারু) গুরুতর আহত হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে আক্তারুজ্জামানের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/02/1549098462743.jpg

নিহত আক্তারুজ্জামান চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার রামনগর গ্রামের স্কুল শিক্ষক আজিজুল ইসলামের ছেলে। আহত হারু একই গ্রামের আলী কদরের ছেলে। তারা দুজনই চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ি থেকে মোটর সাইকেলযোগে মেহেরপুরের গাংনী শহরে জরুরী কাজে আসে আক্তারুজ্জামান ও তার বন্ধু হারু। ফেরার পথে র‌্যাব ক্যাম্পর সামনে গাংনী-হাটবোয়ালিয়া সড়কে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তারা দুজন রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/02/1549098475249.jpg

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেলে রেফার করেন চিকিৎসক।

এদিকে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আক্তারুজ্জামানের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন তার পিতা আজিজুল হক। তিনি বলেন, 'আহত হারুর অবস্থা আশঙ্কাজনক।'