ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রকৌশলী নিয়ােগ

  • ক্যারিয়ার ডেস্ক,বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ঢাকা বিশ্ববিদ্যালয় লোগো

ঢাকা বিশ্ববিদ্যালয় লোগো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলীর দপ্তরে একজন তত্ত্বাবধায়ক প্রকৌশলী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

প্রার্থীকে অবশ্যই সরকার অনুমােদিত কোন বিশ্ববিদ্যালয় হতে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/বিভাগে বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) ডিগ্রিধারী হতে হবে। প্রার্থীকে নির্বাহী প্রকৌশলী হিসেবে সরকারী/ আধা-সরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে ৫ বছরের অভিজ্ঞতাসহ প্রথম শ্রেণির পদমর্যাদাসম্পন্ন পদে কমপক্ষে ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। শিক্ষাজীবনে কোন পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি বা সমমানের ফলাফল গ্রহণযােগ্য হবে না। অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শর্তসমূহের মধ্যে যেকোন একটি শর্ত শিথিলযোগ্য।

বিজ্ঞাপন

তত্ত্বাবধায়ক প্রকৌশলী পদে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৫০,০০০-৭১,২০০ টাকা স্কেলে বেতন এবং বিধি মােতাবেক অন্যান্য ভাতা দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দপ্তর থেকে নির্ধারিত ফরম সংগ্রহ করে আবেদন করতে হবে। রেজিস্ট্রারের অনুকূলে প্রদেয় ১,০০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট এবং সকল সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ ৮ সেট দরখাস্ত আগামী ২৮ অক্টোবরের মধ্যে রেজিস্ট্রারের (২০৩ নং কক্ষে) দপ্তরে পৌঁছাতে হবে।