আশুলিয়ায় পোশাক শ্রমিকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

আশুলিয়ায় পোশাক শ্রমিকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

আশুলিয়ায় পোশাক শ্রমিকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

সাভারের আশুলিয়ায় শাহীনা খাতুন (২৫) নামের এক পোশাক শ্রমিকের বস্তাবন্দী অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ মার্চ) দুপুরে আশুলিয়ার জিরাবো এলাকার হাজী জিল্লুর রহমানের বাড়ির একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী শরিফুল ইসলাম পলাতক রয়েছে। গত ১ মার্চ ওই কক্ষ তারা ভাড়া নেয় বলে জানা যায়।

বিজ্ঞাপন

নিহত শাহীনা খাতুন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চরসাদীপুর গ্রামের নওশাদ মন্ডলের মেয়ে। তিনি ওই এলাকায় তার স্বামী শরিফুলের সাথে ভাড়া থেকে ফাইভ এফ এপারেলস লিমিটেড নামের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল শুক্রবার ছুটির দিন সকাল থেকে তাদের কক্ষের দরজা বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় ছিলো। শনিবার সকালে কক্ষের ভিতর থেকে দুর্গন্ধ বের হলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে দুপুরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে নারী পোশাক শ্রমিকের বস্তাবন্দী অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। দুই দিন আগে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যার পর বস্তাবন্দী করা হয় বলে ধারণা করছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফজর আলী জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেই সাথে নিহত নারীর স্বামী শরিফুল ইসলামকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।