উপ-নির্বাচনে ঘোলা জলে মাছ শিকার করতে চাইছে বিএনপি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম গাইবান্ধা
  • |
  • Font increase
  • Font Decrease

বক্তব্য রাখছেন উপ-নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, ছবি: সংগৃহীত

বক্তব্য রাখছেন উপ-নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, ছবি: সংগৃহীত

বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, উপ-নির্বাচনে অংশগ্রহণের নামে বিএনপি আবারো সন্ত্রাস নাশকতার পরিকল্পনাসহ গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা চালানোর অপচেষ্টা করছে। নেতাকর্মীদের ভয়ভীতি দেখাচ্ছে। এক কথায় তারা ঘোলা জলে মাছ শিকার করতে চাইছে। কিন্তু জনগণ তা কিছুতেই মেনে নিবে না। ব্যালটের মাধ্যমে তাদের সকল ষড়যন্ত্র নৎসাৎ করবে।

শুক্রবার (৬ মার্চ) গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার আমবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, গতকাল বৃহস্পতিবার নির্বাচনী প্রচার-প্রচারণা চলাকালে বিএনপির নেতাকর্মীরা তার ওপর সন্ত্রাসী হামলা চালানোর চেষ্টা করেছিল। এ থেকেই প্রমাণ হয় তারা গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন-সাবেক এমপি তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বী প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২১ মার্চ গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।