হবিগঞ্জে তিন মাদক ব্যবসায়ীর জেল-জরিমানা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

দণ্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ীরা, ছবি: বার্তা২৪.কম

দণ্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ীরা, ছবি: বার্তা২৪.কম

হবিগঞ্জের মাধবপুরে তিন মাদক ব্যবসায়ীকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৬ ফেরুয়ারি) রাত ৯টার দিকে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসনুভা নাশতারান মাদক ব্যবসায়ীদের এ দণ্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বুলতা গ্রামের মো. হান্নান মিয়ার ছেলে সজীব মিয়া (৩৫), একই উপজেলার বালাখাই গ্রামের মো. জজ মিয়ার ছেলে মো. রানা মিয়া (২২) ও গুলাকান্দা গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে সাজ্জাদুল ইসলাম সজীব (২০)।

বিজ্ঞাপন

দণ্ডপ্রাপ্তদের মধ্যে মো. সজীব মিয়াকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড, মো. রানা মিয়া ও সাজ্জাদুল ইসলাম সজীবকে দশ হাজার টাকা করে মোট বিশ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ওসি মো. গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় উপজেলার সুরমা চা বাগানের ২০ নম্বর যাত্রী ছাউনি এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

পরে রাত ৯টার দিকে তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করা হলে ইউএনও তাসনুভা নাশতারান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদেরকে এ দণ্ডাদেশ প্রদান করেন।