হবিগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সাংবাদিক গুরুতর আহত

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

হবিগঞ্জের নবীগঞ্জে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক কিবরিয়া চৌধুরীকে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে দায়িত্ব পালন শেষে নবীগঞ্জ শহর থেকে বাসায় ফেরার পথে তার ওপর হামলা চালানো হয়।

বিজ্ঞাপন

কিবরিয়া চৌধুরী নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি।

সূত্রে জানা যায়, কয়েক মাস আগে মুসা নামে এক সন্ত্রাসী নবীগঞ্জ থানার তিন পুলিশকে কুপিয়ে গুরুতর আহত করে। এরপর থেকে মুসা পলাতক আছে।

অন্যদিকে আলোচিত ‘হেভেন হত্যা’ মামলার আসামিরাও প্রকাশ্যে ঘোরাফেরা করছে। এ নিয়ে সাংবাদিক কিবরিয়া চৌধুরী স্থানীয় একটি দৈনিকে ‘নবীগঞ্জে পুলিশকে কুপানো মামলার আসামি মুসা অধরা, হেভেন হত্যা মামলার আসামি পারভেজ প্রকাশ্যে ঘুরছে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেন। এরপর থেকেই মুসা ও পারভেজসহ সন্ত্রাসীরা তাকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে।

শুক্রবার রাত ৯টার দিকে কিবরিয়া চৌধুরী শহর থেকে বাসায় যাওয়ার পথে স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় পারভেজের সঙ্গে তার হাতাহাতি হয়। এর কিছুক্ষণ পরই পারভেজের লোকজন কিবরিয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় সাংবাদিকের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেটে পাঠানো হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ‘সাংবাদিক কিবরিয়ার সঙ্গে পারভেজের হাতাহাতির বিষয়টি স্থানীয় লোকজন সমাধান করে দিয়েছিল। কিন্তু এর কিছুক্ষণ পর কয়েকজন দুর্বৃত্ত কিবরিয়ার ওপর হামলা চালায়। এতে তিনি আহত হন। পুলিশ এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে।'