ধর্ষণের শিকার শিশু ওসিসিতে, অভিযুক্ত আটক

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

অভিযুক্ত যুবায়ের আহমেদ তালুকদার

অভিযুক্ত যুবায়ের আহমেদ তালুকদার

রাজধানীর সবুজবাগের বাসাবো এলাকায় সাত বছরের শিশু ধর্ষণের অভিযুক্ত যুবায়ের আহমেদ তালুকদারকে (২৮) হবিগঞ্জ থেকে আটক করেছে র‌্যাব-৩।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। রাতেই তাকে ঢাকায় নিয়ে গেছে র‌্যাব-৩ এর একটি টিম।

বিজ্ঞাপন

আটক যুবায়ের হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়াকরি এলাকার আকির মিয়া তালুকদারের ছেলে।

অপরদিকে, ধর্ষণের শিকার ওই শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পরিচালক সাখাওয়াত হোসেন জানায়, গত ১৬ জানুয়ারি রাজধানীর সবুজবাগের বাসাবো এলাকায় সাবলেটে ভাড়া থাকতো শিশুর পরিবার। সকালের দিকে পাশের রুমে থাকা জুবায়ের শিশুটিকে ফুসলিয়ে নিজের রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। গুরুত্বর আহত অবস্থায় ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এ ঘটনায় ২২ জানুয়ারি রাতে শিশুটির পিতা বাদী হয়ে সবুজবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর মোবাইল ফোন ট্যাকিংয়ের মাধ্যমে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পরিচালক সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার সন্ধ্যা থেকে হবিগঞ্জ শহরের রাজনগরে অভিযান চালায়। রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকার একটি বাসার ছাদ থেকে তাকে আটক করা হয়। রাতেই আটক জুবায়েরকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় র‌্যাব।

এ বিষয়ে শুক্রবার প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে বলেও জানান তিনি।