মধুখালীতে চালককে অজ্ঞান করে অটো ছিনতাই

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর
  • |
  • Font increase
  • Font Decrease

হাসপাতালে ভর্তি অটো চালক রনজু শেখ, ছবি: বার্তা২৪.কম

হাসপাতালে ভর্তি অটো চালক রনজু শেখ, ছবি: বার্তা২৪.কম

ফরিদপুরের মধুখালীতে চালককে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

অসুস্থ ওই অটো চালককে অজ্ঞান অবস্থায় মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মধুখালী থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

বিজ্ঞাপন

মধুখালীর মেগাচামী ইউনিয়ন অটোবাইক চালক সমিতির সভাপতি ডাবলু মিয়া জানান, দুপুর ১২ টার দিকে দুই যুবক যাত্রীর ছদ্মবেশে রনজু শেখ নামে ওই চালকের অটোবাইকটি ভাড়া করে। তারা প্রথমে ফরিদপুর চিনিকলে যায়। সেখান থেকে হাসপাতাল এসে আবার চিনিকলে যাচ্ছিল। পথিমধ্যে মধুখালী রেলস্টেশনের নিকট নিরিবিলি স্থানে এলে রনজুর শরীরে ইনজেকশন পুশ করেন তারা।

তিনি আরও জানান, এ সময় রনজু ইনজেকশন পুশ করার কারণ জানতে চাইলে তাকে কোনো কথা না বলে অটোবাইক চালাতে বলেন দুর্বৃত্তরা। কিছুদূর যাওয়ার পর রনজু নিস্তেজ হয়ে যান। তাকে রাস্তার পাশে ফেলে অটো বাইকটি ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। রনজুর একটি স্যামসাং স্মার্ট ফোনও ছিনিয়ে নেয় তারা।

মধুখালী অটোবাইক মালিক সমিতির সভাপতি সাগর মাহমুদ বলেন, ‘সম্প্রতি মধুখালী এলাকায় পাঁচটি অটোবাইক ছিনতাই হয়েছে। আমরা এর প্রতিকার চাই।’

তিনি জানান, রনজু শেখের বাড়ি মেগচামী ইউনিয়নে। পিতার নাম কাবিল শেখ। স্ত্রী ও দুই মেয়ে রয়েছে তার। মাত্র কমাস আগে ১লাখ ১০ হাজার টাকা দিয়ে অটোবাইকটি কিনেছিলেন তিনি। কয়েকদিন আগে কিস্তিতে ৬০ হাজার টাকা ধার করে বাইকের ব্যাটারি কেনেন। এ ঘটনায় দরিদ্র এই অটোবাইক চালক গভীর সংকটে পড়ে গেলো।

ঘটনার সত্যতা স্বীকার করে মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বলেন, ‘এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। পুলিশ জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চালাচ্ছে।’