জয়পুরহাটে জয়যাত্রা টিভি'র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জয়যাত্রা টিভি'র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত, ছবি: সংগৃৃহীত

জয়যাত্রা টিভি'র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত, ছবি: সংগৃৃহীত

জয়পুরহাটে 'সত্যের পথে অবিরাম যাত্রা' স্লোগানকে প্রতিপাদ্য করে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জয়যাত্রা টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (৩১ অক্টোবর) বেলা ১১টায় মোহাম্মাদ মুজিবর রহমান ঢালী স্মৃতি মিলনায়তনে চ্যানেলটি দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

জয়যাত্রা টেলিভিশনের জয়পুরহাট এবং দৈনিক নবচেতনার প্রতিনিধি সুলতান মাহমুদের সভাপতিত্বে র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেন।

তিনি বলেন, 'সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে জাতির কাছে মুখোশ উন্মোচন হয়। কোনো প্রকার মাদক, সন্ত্রাস ও দুর্নীতিবাজ আছে কিনা তার সকল তথ্য আমি জানি না। আপনাদের মাধ্যমে জানতে পারি।'

তিনি আরও বলেন, 'জয়যাত্রা টেলিভিশনরে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল সাংবাদিকদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি।'

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর।

তিনি বলেন, 'নতুন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জয়যাত্রাা দুর্বার গতিতে এগিয়ে যাবে এমন কামনা করছি।'

আরও উপস্থিত ছিলেন- জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ শাহরিয়ার খান, মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি সেলিম রেজা, নতুন সময় টিভি ও দৈনিক আজকের খবরের প্রতিনিধি মেহেদী হাসান রাজু, দৈনিক জয়পুরহাট খবরের স্টাফ রিপোর্টার মোফাজ্জল হোসেন মায়া, স্বাধীনতা টিভির জেলা প্রতিনিধি রুহুল আমিন, ইন্দোবাংলা নিউজের সম্পাদক ও দৈনিক দেশবার্তার জেলা প্রতিনিধি মাহফুজ রহমান, দৈনিক সকালের জেলা প্রতিনিধি মতিউর রহমান, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি লুৎফর রহমান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের লেখক সাহিত্যিক কলামিস্টসহ বিভিন্ন শ্রেণি পেশার অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।