নেত্রকোনায় এমপির নিজ অর্থায়নে সড়ক সংস্কার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নেত্রকোনা
  • |
  • Font increase
  • Font Decrease

এমপির অর্থায়নে রাস্তা সংস্কারের কাজ চলছে, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

এমপির অর্থায়নে রাস্তা সংস্কারের কাজ চলছে, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

নেত্রকোনা-১ আসনের এমপি মানু মজুমদারের নিজ অর্থায়নে দুর্গাপুর-কলমাকান্দার সড়ক সংস্কারের কাজ শুরু হয়েছে। এলাকাবাসীর যাতায়াতে দুর্দশা লাঘবে বালি ও পাথর দিয়ে এ সংস্কার কাজ শুরু করা হয়।

ইতোমধ্যে দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মকরাইল, চন্ডিগড় বাজার, সাতাশি বাজারসহ বেশ কিছু স্থানে সড়কটির সংস্কার কাজ শুরু হয়েছে। আর এমপির পক্ষে এ কাজ তদারকি করছেন, উপজেলার যুবলীগ সভাপতি আবুল হান্নানসহ অন্যান্য দলীয় নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে দুর্গাপুর-কলমাকান্দা সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে আছে। গত বছরের আগস্ট মাস থেকে সড়কটি নতুন করে সংস্কার কাজ শুরু করলেও এখন পর্যন্ত কাজ শেষ না হওয়ায় সড়কের পুরো অংশেই তৈরি হয়েছে ছোট-বড় অসংখ্য খানাখন্দ। এতে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। এ অবস্থায় সড়কটিতে যানবাহন ও পথচারীদের চলাচল স্বাভাবিক রাখতে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদারের নিজ অর্থায়নে সড়কের খানাখন্দ ভরাট করে রাস্তা সংস্কার করা হয়।

এ বিষয়ে মানু মজুমদারের সাথে কথা হলে তিনি বলেন, ‘দুর্গাপুর-কলমাকান্দা সড়ক দিয়ে চলাচল করতে গিয়ে দুটি উপজেলার মানুষ প্রতিনিয়ত দুর্ভোগ পোহাচ্ছেন। সড়কটির সংস্কার কাজ অনেক আগেই শেষ হওয়ার কথা ছিল। নানা কারণে কাজটি আটকে আছে। ঠিকাদারের সাথে কথা বলে অচিরেই সংস্কার কাজ করার ব্যবস্থা করব। আপাতত শারদীয় দুর্গাপূজায় মানুষ যাতে নির্বিঘ্নে চলাচল করতে পারেন সে জন্য আমার ব্যক্তিগত অর্থ দিয়েই সড়কটি প্রাথমিক সংস্কার করাচ্ছি।