মেহেরপুরে দু’দল সন্ত্রাসীর গুলি বিনিময়, নিহত ১

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মেহেরপুর
  • |
  • Font increase
  • Font Decrease

হাসপাতালে যুবকের মরদেহ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

হাসপাতালে যুবকের মরদেহ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

মেহেরপুরে দু’দল সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে ইসমাইল হোসেন বাক্কা (৩২) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৪ আক্টোবর) রাত ৩টার দিকে সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের সিরাজুল ইসলামের আম বাগানে ঘটনাটি ঘটে। নিহত ইসমাইল হোসেন চুয়াডাঙ্গা জেলার আকন্দবাড়ি গ্রামের মোল্লা পাড়ার মৃত সাদেক আলীর ছেলে।

বিজ্ঞাপন

মেহেরপুর সদর উপজেলার বারাদী ক্যাম্প ইনচার্জ এসআই আব্বাস আলী জানান, সদর উপজেলার নতুন দরবেশপুর এলাকায় গোলাগুলির শব্দ শুনে সেখানে অভিযানে যায় পুলিশ। পরে একটি আমবাগানে গুলিবিদ্ধ অবস্থায় বাক্কাকে পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সন্ত্রাসীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারাণা করা হচ্ছে বলেও জানান তিনি।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা বলেন, ‘নিহত ভাক্যা চুয়াডাঙ্গার এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নেতৃত্বে ছিল একটি সন্ত্রাসী গ্রুপ। হত্যা বোমাবাজি চাঁদাবাজি ডাকাতিসহ বিভিন্ন মামলার আসামি বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।’