ঈদ জামাতের টাকা তোলা নিয়ে সংঘর্ষে নিহত ১

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মেহেরপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঈদ জামাতের খরচের টাকা তোলা নিয়ে সৃষ্ট সংঘর্ষে মেহেরপুরের গাংনীতে আলেক হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (১২ আগস্ট) বিকালে দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হন আলেক হোসেন। পরে মঙ্গলবার (১৩ আগস্ট) ভোরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

আলেক হোসেন মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের দবির উদ্দিনের ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাহারবাটি বাঙাল পাড়ায় ঈদের জামাতের খরচ হিসেবে আলেক হোসেনের মামা মনিরুল ইসলাম ২০ টাকা দেন। কম টাকা দেওয়ায় বিষয়টি নিয়ে সোমবার বিকালে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডায় মেতে উঠেন স্থানীয় লোকজন। এই আড্ডা থেকে এক পর্যায়ে মনিরুল ইসলামকে অপমান করেন একই পাড়ার রুহুল আমিন।

এই নিয়ে মনিরুল ও রুহুল আমিন পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে গুরুতর আহত হন মনিরুলের ভাগ্নে আলেক হোসেন। স্থানীয় হাসপাতাল থেকে তাকে চিকিৎসা দিয়ে কুষ্টিয়ায় পাঠানো হয়। অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে ভোরে সাভারে পৌঁছালে তার মৃত্যু হয়।

গাংনী থানার ওসি ওবায়দুর রহমান বলেন, ‘সংঘর্ষে আহতের ঘটনায় সোমবার রাতেই মনিরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছিলেন। ঐ মামলার সাথে হত্যা মামলার ধারা ৩০২ যোগ হবে। আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে।’