তিস্তা নদী থেকে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

তিস্তা নদী থেকে মরদেহ উদ্ধার, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

তিস্তা নদী থেকে মরদেহ উদ্ধার, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

পাটক্ষেতের পাতা সংগ্রহ করতে গিয়ে তিস্তা নদীতে নিখোঁজ হওয়া দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে লালমনিরহাটের ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে উপজেলার ভাদাই ইউনিয়নের তিস্তা নদীর নালা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর আগে বুধবার (২৪ জুলাই) দুপুরে বাড়ির পাশে ডোরা নদী (তিস্তা নদীর নালা) পাড়ি দিয়ে পাটক্ষেতে পাট পাতা সংগ্রহে গিয়ে নিখোঁজ হন তারা।

বিজ্ঞাপন

উদ্ধার করা দুইজন হলেন- মোহাম্মদ আলীর স্ত্রী মোহছেনা বেগম (৫৫) ও আনছার আলীর স্ত্রী রহিমা বেগম (৫০)। তারা আরাজি দেওডোবা গ্রামের বাসিন্দা।

তিস্তা নদী থেকে দুই গৃহবধূ মরদেহ উদ্ধার

ফায়ার সার্ভিসেরা সদস্যরা জানান, গত বুধবার দুপুরে দুই গৃহবধূ গরু-ছাগলের খাদ্য হিসেবে পাট গাছের পাতা সংগ্রহ করতে তিস্তার একটি নালাতে যায়। সেখানে পানির স্রোতে পানিতে তলিয়ে গেলে স্থানীয়রা উদ্ধার করতে ব্যর্থ হয়। রাত সাড়ে ১০টার দিকে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল তদন্ত করে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে আসতে বলে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

আদিতমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজমুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, 'স্থানীয়রা আরও আগে খবর দিলে বুধবার উদ্ধার করা সম্ভব হতো।'