পারভীনাকে শ্বাসরোধে হত্যা করে তার স্বামী

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট নেত্রকোনা বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সিধলী গ্রামের গৃহবধূ পারভীনা আক্তারের মুখে বালিশ চেপে ধরে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্তে এ বিষয়টি জানতে পেরেছে পুলিশ।

তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ও কলমাকান্দা সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. শফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

শনিবার (২৭ এপ্রিল) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিমও।

এদিকে পারভীনা হত্যার ঘটনায় শুক্রবার (২৬ এপ্রিল) রাতেই নিহতের ছোট ভাই আবু ইউসুফ বাদী হয়ে স্বামী, শ্বশুর ও শাশুড়িসহ অজ্ঞাত আরও দুইজনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে শুক্রবার সকালে স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তারোব আলীকে (৭০) তাদের বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ। এ মামলার আরেক আসামি শাশুড়ি সখিনা (৬০) পলাতক রয়েছেন।

ওসি মাজহারুল করিম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৃহবধূ পারভীনাকে বালিশ দিয়ে শ্বাসরোধ করে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক স্বামী শফিকুল ইসলাম।

শনিবার (২৭ এপ্রিল) সকালে গ্রেফতারকৃতদের নেত্রকোনা জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

নিহত পারভীনার ছোট ভাই তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন প্রতিনিয়ত পারভীনাকে যৌতুকের জন্য নির্যাতন করত। পরে বাবার বাড়ি থেকে সম্প্রতি ১ লাখ টাকা এনে তার স্বামীকে দেয়া হয়। এরপর আবারো টাকার জন্য শুক্রবার ভোরে তার স্বামী পারভীনাকে অতিরিক্ত মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।