গাংনীতে স্বতন্ত্র ২ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, মেহেরপুর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর / ছবি: বার্তা২৪

বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর / ছবি: বার্তা২৪

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে।  

সোমবার (১১মার্চ) রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আওয়ামী লীগ প্রার্থীর লোকজন এ ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থীদের।

স্থানীয় সূত্রে জানা গেছে, পোড়াপাড়া বাজারে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের দক্ষিণে স্বতন্ত্র প্রার্থী ওয়াসিম সাজ্জাদ লিখন ও উত্তরে মজিরুল ইসলাম নির্বাচন অফিস তৈরি করেন। সেখান থেকে তাদের নির্বাচনী প্রচারণা চলানো হচ্ছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552331393658.jpg

বিজ্ঞাপন

ঘটনার সময় ১০ থেকে ১৫টি মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা আকস্মিক হামলা চালায়। তারা অফিসের চেয়ারসহ আসবাবপত্র ভাঙচুর করে। অফিসের পোস্টার ও চারদিক ঘিরে রাখা কাপড় ছিড়ে দেয়। এ সময় অফিসে থাকা নেতাকর্মী কয়েকজনকে চড় থাপ্পড় দিয়ে বের করে দেয়।  খবর পেয়ে গাংনী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, ‘প্রার্থীরা লিখিত অভিযোগ দিলে ভাঙচুরকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552331057568.jpg

স্বতন্ত্র প্রার্থী জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন ও উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মজিরুল ইসলাম বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন বিভিন্নভাবে আমাদেরকে প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টি করছে। তাদের উস্কানি ও হামলার কারণে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ থাকছে না।

হামলা ও ভাঙচুরকারীদের নামে থানায় মামলা ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করা হবে বলেও জানান তারা।