সমৃদ্ধ ও কল্যাণের রাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখায় ভোট প্রার্থনা

  • স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

খুলনায় হাতপাখার নির্বাচনী প্রচারণা, ছবি: বার্তা২৪

খুলনায় হাতপাখার নির্বাচনী প্রচারণা, ছবি: বার্তা২৪

একাদশ সংসদ নির্বাচনে প্রচার প্রচারণার শেষ দিনে খুলনা-২ আসনে ইসলামী আন্দোলনের সংসদ সদস্য প্রার্থী অধ্যক্ষ আব্দুল আউয়াল খুলনার বিভিন্ন স্থানে পথসভা করেছেন। এ সময় তিনি সমৃদ্ধি ও কল্যাণের রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য হাতপাখায় ভোট দেওয়ার জন্য ভোটারদের আহ্বান করেন।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন অধ্যক্ষ আব্দুল আউয়াল। নগরীর নিউমার্কেট, বায়তুন নূর চত্বর, শিববাড়ী মোড়, তেঁতুলতলার মোড়, কেডিএ এভিনিউ রোড, ময়লাপোতা, ফরাজীপাড়া রোড, সাতরাস্তার মোড়, রয়্যাল মোড়, খানজাহান আলী রোড, ফেরিঘাট মোড় ও পাওয়ার হাউজ মোড়ে গণসংযোগ করেন তিনি। পরে সন্ধ্যায় এক পথসভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

পথসভায় ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির ও খুলনা-২ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন, 'সমৃদ্ধ ও কল্যাণের রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য হাতপাখার বিকল্প নেই। অতীতে যারাই ক্ষমতায় গিয়েছিল দেশের সম্পদ চুরি করে দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন করে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে। সে সমস্ত দুর্নীতিবাজদের হাত থেকে দেশকে বাঁচাতে হাতপাখায় ভোট দিন।'

তিনি আরও বলেন, 'দেশের মানুষ অরাজকতায় ডুবে আছে। শান্তি-শৃঙ্খলা আর নিরাপত্তাহীনতায় মানুষ জীবন যাপন করছে। লাগাতার সন্ত্রাস, দুর্নীতিতে সাধারণ মানুষের জীবনযাপন হুমকির মুখে আছে। তাই দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হাতপাখায় ভোট দিন।'

এ সময় উপস্থিত ছিলেন দলের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার রজব আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ সভাপতি ও মিডিয়া সেল সমন্বয়কারী শেখ মোঃ নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মুফতি মাহবুবুর রহমান, সমন্বয়কারী মুফতি আমানুল্লাহ, জয়েন্ট সেক্রেটারি মাও: ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক জিএম সজিব মোল্লা, আব্দুর রশিদ, মোল্লা রবিউল ইসলাম তুষার, আলহাজ্ব আবু তাহের প্রমুখ।