কর্নেল বাহারের রক্তে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে: নোমান

  • স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সংবাদ সম্মেলনে নোমানসহ ঐক্যফ্রন্ট নেতারা, ছবি: বার্তা২৪

সংবাদ সম্মেলনে নোমানসহ ঐক্যফ্রন্ট নেতারা, ছবি: বার্তা২৪

চট্টগ্রাম-২ আসনে বিএনপির প্রার্থী আজিম উল্লাহ বাহারের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, 'কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহারের রক্ত ঝরছে। গণতন্ত্রকামী, মুক্তিকামী জনতার রক্ত ঝরছে। এই রক্ত বৃথা যাবে না। এই রক্তে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে।'

রোববার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৮টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে ফটিকছড়ি বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।

বিজ্ঞাপন

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহারের নির্বাচনী প্রচারণায় হামলার প্রতিবাদে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে।

এতে বিএনপি প্রার্থী আজিম উল্লাহ বাহার লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, 'রোববার নির্বাচনী প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষ হামলা চালায়। হামলায় ৪০ জন নেতাকর্মী আহত হয়েছে।'

তিনি আরও অভিযোগ করেন, পুলিশ বিনা ওয়ারেন্টে নেতাকর্মীদের গ্রেফতার করছে। পুলিশি অভিযান বন্ধসহ সাদা পোষাকে গ্রেফতার বন্ধ করতে হবে। কর্নেল বাহার ফটিকছড়িতে আরও তিনটি সেনা ক্যাম্প স্থাপনের দাবি জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী, ড্যাব নেতা খুরশিদ জামিল চৌধুরী, আলহাজ্ব ছালাউদ্দিন, সরওয়ার আলমগীর, চেয়ারম্যান শহিদুল আলম প্রমুখ।