হজ নিয়ে নতুন কোনো সংকট সৃষ্টির আশঙ্কা নেই

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সিলেট: পবিত্র হজ নিয়ে এবার নতুন কোনো সংকট সৃষ্টির আশঙ্কা নেই বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান।

তিনি বলেন, এবার পুরোপুরি বিমান টিকিট হজযাত্রীদের হাতে ধরিয়ে দেওয়া হয়েছে। এবার কোনো মধ্যস্বত্বভোগী নেই। এই সুযোগটি হজযাত্রীরা গ্রহণ করছেন। এর জন্য শেষ পর্যন্ত কোনো প্রকার ঝামেলা ছাড়াই যাত্রীরা হজে পৌঁছে পুনরায় দেশে ফিরতে পারেবন।

বিজ্ঞাপন

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/11/1533957437775.jpg

শুক্রবার (১০ আগস্ট) রাতে সিলেট এম এজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে হজ ফ্লাইট উদ্বোধন কালে তিনি এ কথা বলেন। বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিজি -১০৮৩ রাত সাড়ে ১১টায় ৪১৪ জন যাত্রী নিয়ে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমন করে।

মন্ত্রী এ কে এম শাহজাহান বলেন, সিলেট থেকে সরাসরি লল্ডন ফ্লাইট চালুর লক্ষ্যে ৪৫০ কোটি টাকার প্রকল্প হাতে নেওয়া হয়েছে। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে রানওয়ের উন্নয়ন করে শক্তিমাত্রা বৃদ্ধি করা হবে। আরও ৬টি বোর্ডিং ব্রিজ স্থাপন করা হবে। সিলেটে বিনিয়োগ ও বানিজ্য সম্প্রসারণে সিলেট থেকে কার্গো পন্য রপ্তানীর প্রয়োজনীয় ইকুইপমেন্টস সংগ্রহ করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জৈন্তা-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ আসনের এমপি ইমরান আহমদ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ বিমান এর পরিচালক (প্রশাসন ) মো. নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।