হৃদয়দের ম্যাচও পরিত্যক্ত বৃষ্টিতে, সিরিজ পাকিস্তান শাহিনসের 

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-08-30 14:57:27

দুদিকেই বৃষ্টির জয়। রাওয়ালপিন্ডিতে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা হয়েছে পরিত্যক্ত। সেই ম্যাচে এখন পর্যন্ত গড়ায়নি টেস্টের টসও। এদিকে পাকিস্তানে আজকে (শুক্রবার) ম্যাচ ছিল বাংলাদেশ এ দলেরও। বৃষ্টির কারণে সেই ম্যাচটিও গেছে ভেসে। 

পাকিস্তান শাহিনসের বিপক্ষে তৃতীয় এক দিনের ম্যাচ ছিল হৃদয়-সাইফদের। শেষ পর্যন্ত যেটি বৃষ্টি কারণে হলো পরিত্যক্ত। এতেই সিরিজটি ১-০ ব্যবধানে জিতে নেয় স্বাগতিকরা। 

রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়াম থেকে বাংলাদেশ এ-পাকিস্তান শাহিনসের মধ্যকার ম্যাচের ভেন্যু ইসলামাবাদ ক্লাব গ্রাউন্ডের দূরত্ব প্রায় ১০ কিলোমিটার। এতে একই এলাকার বৃষ্টিতেই ভেস্তে গেল টেস্টের প্রথম দিন এবং হৃদয়দের পুরো ম্যাচ। 

এদিকে বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ এ দলের আগের ম্যাচটিও। গত বুধবার আম্পায়াররা অপেক্ষা করেছিল বিকেল পর্যন্ত। তবে আজকে ম্যাচে দুপুরেই এলো পরিত্যক্তের ঘোষণা। তবে সিরিজে প্রথম এক দিনের ম্যাচে ৮ উইকেটের উইকেটে বড় ব্যবধানে জেতে স্বাগতিকরা। এতেই দ্বিতীয় ও তৃতীয় ম্যাচটি পণ্ড হওয়ায় সিরিজটা ১-০ ব্যবধানে জিতে নিল পাকিস্তান শাহিনস। 

ওয়ানডে সিরিজের আগে দুটি চার দিনের ম্যাচের সিরিজটি ড্র করে শিরোপা ভাগাভাগি করে দল দুটি। তবে বৃষ্টির বাঁধায় এক দিনের ম্যাচের সিরিজে হার নিয়েই ফিরতে হচ্ছে তাওহীদ হৃদয়ের দলকে। 

  

এ সম্পর্কিত আরও খবর