রাওয়ালপিন্ডি টেস্ট: বৃষ্টিতে ভেসে গেল প্রথম দিনের খেলা

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-08-30 14:04:10

বৃষ্টিতে শেষ পর্যন্ত ভেসে গেল রাওয়ালপিন্ডিতে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা। দিনের সময় গড়িয়ে মধ্যাহ্ন বিরতির খানিকটা বাদে এই সিদ্ধান্ত জানায় আম্পায়াররা।

বাংলাদেশ সময় বেলা ১১টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটির। যেখানে টসে নির্ধারিত সময় ছিল সাড়ে ১০টায়। তবে বৃষ্টিবিঘ্নিত অবস্থায় গড়ায়নি ম্যাচের টসও।

এদিকে রাওয়ালপিন্ডিতে আজকের আবহাওয়ার এমন আভাস পাওয়া গিয়েছিল আগে থেকেই। শেষ পর্যন্ত হলোও তেমনটাই। টসের জন্য সময় নির্ধারণ করতে বাংলাদেশ সময় ১টায় মাঠ পরিদর্শনের সময় নির্ধারণ করেছিল আম্পায়াররা। তবে বৃষ্টি তখনও না থামায় মধ্যাহ্ন বিরতির ঘোষণা দেয় তারা।

এর মিনিট পাঁচেক পরেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক্স-এর এক পোস্টে জানিয়ে দেন পরিত্যক্তের ঘোষণা। টস বা খেলা শুরুর জন্য আপাতত অপেক্ষাটা আগামীকাল বাংলাদেশ সময় সাড়ে ১০টা পর্যন্ত।

পাকিস্তান সফরে সিরিজের শুরুটা দারুণ পেয়েছে বাংলাদেশ। এই রাওয়ালপিন্ডিতেই সিরিজের প্রথম টেস্টের ১০ উইকেটের বড় ব্যবধানে জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে সফরকারীরা। সেই টেস্টের শুরুতেও এসেছিল বৃষ্টির বাঁধা। দ্বিতীয় টেস্টেও ফিরল সেই স্মৃতি।

এ সম্পর্কিত আরও খবর