ডাম্বুলা থান্ডার্সের আইকন প্লেয়ার মুস্তাফিজ 

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-13 19:25:18

সাকিব আল হাসানের পর বিশ্ব ফ্রাঞ্চাইজি ক্রিকেটে যে বাংলাদেশি ক্রিকেটারের নাম সবার আগে আসে আসবে, তিনি মুস্তাফিজুর রহমান। সম্প্রতি আইপিএলে নিজের সপ্তম আসরে খেলে আন্তর্জাতিক দায়িত্বে দেশে ফিরে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ দুই ম্যাচে খেলেন এই বাঁহাতি পেসার। আইপিএলে এবারই প্রথম মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসে খেলেন মুস্তাফিজ। পুরো মৌসুম না খেললেও নয় ম্যাচেই ফ্রাঞ্চাইজিসহ সমর্থকদের এক ভরসার নামে পরিণত হয়েছেন তিনি। তার প্রভাব পড়তে যেন সময় লাগল না বেশি। শ্রীলঙ্কার ফ্রাঞ্চাইজি লিগ এলপিএলের দল ডাম্বুলা থান্ডার্স বিদেশি আইকন প্লেয়ার হিসেবে দলে ভিড়িয়েছে মুস্তাফিজকে। 

এর আগে আইপিএল, পিএসএলে খেললেও এই প্রথমবার এলপিএলে দল পেলেন মুস্ত্যাফিজ। ২০১৬ থেকেই আইপিএলে প্রায় নিয়মিত মুখ এই বাঁহাতি পেসার। সানরাইজার্স হায়দরাবাদ থেকে শুরু করে আইপিএলে এখন পর্যন্ত মোট পাঁচটি ফ্রাঞ্চাইজিতে খেলেছেন তিনি। তবে স্রেফ ২০১৮ আসরেই পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে খেলেছিলেন। 

এদিকে মুস্তাফিজকে দলে ভেড়াতে কত টাকা খরচ হয়েছে ডাম্বুলার তা নিয়ে এখনো কিছু জানায়নি তারা। 

নিজেদের ফেসবুক অ্যাকাউন্টের এক পোস্টে মুস্তাফিজকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে ডাম্বুলা। সেই পোস্টে তারা লিখেছেন, ‘গর্বের সঙ্গে আমাদের বিদেশি আইকন প্লেয়ার হিসেবে পরিচয় করিয়ে দিচ্ছি মুস্তাফিজুর রহমানকে। অপ্রতিরোধ্য আবেগ এবং গতির বৈচিত্র্যের দারুণ এক যুগল। গর্জন করতে প্রস্তুত হোন থান্ডারস ভক্তরা!’ 

এ সম্পর্কিত আরও খবর