তাসকিনকে নিয়ে কাটেনি শঙ্কা, বিশ্বকাপ দল ঘোষণা মঙ্গলবার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-13 15:02:35

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করবে বাংলাদেশ। আগে থেকেই নিশ্চিত ছিল বিষয়টি। গতকাল সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ পর বিসিবিও জানিয়েছিল দিয়েছিল আজ (সোমবার) ঘোষণা হবে বিশ্বকাপ দল। তবে অপেক্ষা বাড়ল আরও একদিনের। 

আগামীকাল (মঙ্গলবার) ঘোষণা হবে বাংলাদেশের বিশ্বকাপ দল। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। দুপুর ১২টা ৩০ মিনিটে সংবাদ সম্মেলনে দল ঘোষণা করবে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সর্বোচ্চ সংস্থাটি। 

এদিকে নিশ্চিতভাবে জানা না গেলেও, সম্ভাব্য দলের পেসার তাসকিন আহমেদের জায়গা নিশ্চিত করতেই এই বিলম্ব। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে পাঁজরে চোট পান তিনি। পরে ব্যথা সিরিজের পঞ্চম ম্যাচের দিন সকালেও না কমলে হাসাপাতালেও যেতে হয় তাকে। এখন অপেক্ষা এমআরআই রিপোর্টের। সেটি হাতে পেলেই চোট কতটা গুরুতর সেই বিবেচনা নিয়েই হয়তো দল সাজাবে বিসিবি। 

গত ২৯ এপ্রিল সবার আগে দল ঘোষণা করে নিউজিল্যান্ড। এছাড়া বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত, দক্ষিণ আফ্রিকা ছাড়াও মোট ১৭টি দল ঘোষণা করেছে তাদের বিশ্বকাপ দল। বাকি নামের একটি বাংলাদেশ। তাদেরও অপেক্ষার অবসান ঘটবে আগামীকাল। 

এ সম্পর্কিত আরও খবর