লতিফুর রহমানের মৃত্যুতে ফখরুলের শোক

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 15:54:22

বিশিষ্ট ব্যবসায়ী, ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান এবং ডেইলি স্টার ও প্রথম আলো পত্রিকার প্রতিষ্ঠাতা লতিফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১ জুলাই) বেলা সাড়ে এগারোটায় কুমিল্লার চৌদ্দগ্রামে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান এবং ডেইলি স্টার ও প্রথম আলো পত্রিকার প্রতিষ্ঠাতা মরহুম লতিফুর রহমানকে দেশের একজন খ্যাতিমান উদ্যোক্তা ও সমাজহিতৈষী ব্যক্তি হিসেবে উল্লেখ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, দেশে শিল্প-কলকারখানা স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টিতে তিনি অসামান্য অবদান রেখেছেন। কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার জন্য তিনি সর্ব মহলে সুনাম অর্জন করেছেন। স্বীকৃতিস্বরুপ তিনি নানা পুরস্কারে ভূষিত হন। দেশের শীর্ষস্থানীয় দুটি দৈনিক পত্রিকা প্রথম আলো এবং ডেইলি স্টারের প্রতিষ্ঠাতা মরহুম লতিফুর রহমান বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। দেশ ও দশের জন্য তার অবদান মানুষ কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। তিনি খুব তাড়াতাড়ি চলে গেলেন। দেশের বর্তমান ক্রান্তিলগ্নে লতিফুর রহমানের মতো একজন কর্মোদ্দ্যম, বিনয়ী ও সজ্জন মানুষের মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে মর্মাহত।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম লতিফুর রহমানের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সম্পর্কিত আরও খবর