এরশাদের অবস্থা অপরিবর্তিত, এটা সুখবর: জিএম কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 04:15:14

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে পড়েছে। তাই আপনাদের সঙ্গে কথা বলতে এসেছি। চিকিৎসকরা আমাদের জানিয়েছেন, জাপা চেয়ারম্যান এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাদের ভাষায় এটি সুখবর। ফুসফুসের ইনফেকশন কমেছে এবং শ্বাসকষ্ট কমেছে। এভাবে চলতে থাকলে কিছুক্ষণ পরেই স্বাভাবিকভাবে অক্সিজেন নিতে পারবেন।

তিনি বলেন, তবে উনি শঙ্কামুক্ত নয়। উনার বয়স ও শারীরিক অবস্থা বিবেচনা করে এই কথা বলছেন চিকিৎসকরা।

সোমবার (০১ জুলাই) বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, আপনারা জানেন আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিএমএইচে গিয়েছিলেন। তখন ডাক্তাররা ভাইকে (এরশাদ) বলেছেন, 'স্যার আপনাকে দেখতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসেছেন। তখন তিনি চোখ মেলে শুধু দেখেছেন কিন্তু কথা বলেননি। আমিও তখন উনাকে ভাই বলে ডেকেছিলাম উনি তাকিয়ে দেখেছেন কথা বলেননি।

বিদেশে নেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, চিকিৎসকরা এখন বিদেশে না নেওয়ার জন্য বলছেন। তারা মনে করেন এ মুহূর্তে বিদেশে নেওয়া ঠিক হবে না। তবে তারা বিষয়টি আমাদের ওপর ছেড়ে দিয়েছেন।

সামাজিক যোগোযোগ মাধ্যমে গুজব না ছড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা কেউ ফেসবুকে উনার শারীরিক অবস্থা নিয়ে গুজব ছড়াবেন না। উনি ভালো আছেন সুস্থ আছেন। আমরা আশা করছি, উনি সুস্থ হয়ে আবার নেতৃত্ব দিবেন।

এ সম্পর্কিত আরও খবর