ক্ষুধার্তদের খাবার না দিয়ে সংস্কার করলে হবে না: সাইফুল হক

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2024-10-19 18:15:49

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও গণতন্ত্র মঞ্চের অন্যতম নেতা সাইফুল হক সরকারের উদ্দেশে বলেছেন, ‘ক্ষুধার্তদের খাবার না দিয়ে সংস্কার করলে সে সংস্কার তারা হজম করতে পারবে না। ক্ষুধার্তদের ক্ষুধা নিবারণ করতে তাদের জন্য খাবার জোগান দিতে হবে। মানুষের পেটে ভাত না জুটিয়ে দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি নিয়ন্ত্র না করে শুধু সংস্কার করলেই হবেনা বলে মন্তব্য করেন তিনি।’

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুরে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির লক্ষ্মীপুর জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির এ নেতা।

তিনি আরো বলেন, সংস্কার করবেন ভালো কথা, আমরা আপনাদের সমর্থন দিয়েছি। কিন্তু দ্রব্যমূল্যের উর্ধ্বগতির জন্য যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আওয়ামী সিন্ডিকেট এখন পর্যন্ত বহাল তবিয়তে আছে। সেই সিন্ডিকেট ভেঙে দিতে হবে। কেন তা এখনো ভাঙতে পারছেন না। যদি তা ভাঙতে না পারেন দ্রব্যমুল্যের ভয়বহ পরিস্থিতি মোকাবেলা করতে না পারেন। তাহলে সরকারের সফলতা ব্যর্থ হবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মো. মাহবুবুল করিম টিপুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় রাজনৈতিক পরিষদের সদস্য ও শ্রমজীবী নারী পরিষদের সভাপতি বহ্নিশিখা জামালী, রাজনৈতিক পরিষদের সদস্য আকবর খান, বিপ্লবী ছাত্র সংহতির আহবায়ক ফাইজুর রহমান মুনির, লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক অ্যাড. হাছিবুর রহমান হাসিব প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর